advertisement
আপনি দেখছেন

সুশীল সমাজের নামে হত্যার ষড়যন্ত্রকারীদের পক্ষ নেবেন না বলে অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। শনিবার পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত একটি সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ অনুরোধ জানান।

mahbub alam hanif claims the election was successful

শেখ হাসিনা পুত্র সজীব ওয়াজেদ জয়কে হত্যার ষড়যন্ত্রে জড়িত থাকার অভিযোগে সাংবাদিক শফিক রেহমানকে গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন, সুশীল সমাজের পরিচয় দিয়ে হত্যার ষড়যন্ত্রকাকারীদের পক্ষ নেবেন না, এটা জনগণ দেখতে চায় না।

মাহবুবুল আলম হানিফ বলেন, শফিক রেহমানকে তার লেখার জন্য আইনের আওতায় আনা হয়নি। তার বিরুদ্ধে মামলা হয়েছে প্রধানমন্ত্রী পুত্রকে হত্যার পরিকল্পনার জন্য। আর মাহমুদুর রহমান হঠাৎ সাংবাদিক হয়ে গেছেন। এরপর তিনি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করার জন্য হেফাজতে ইসলামকে ৮০ কোটি টাকা বণ্টন করেছেন তার অফিসে বসে, যার প্রমাণ রয়েছে।

তিনি বলেন, একাত্তরের পরাজিত শক্তি প্রতি পদে পদে আওয়ামী লীগ সরকারকে বাধা দিচ্ছে। তারা বঙ্গবন্ধু পরিবারকে ভয় পায় বলেই শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করেছে।

একই অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, নিরাপত্তার নামে অনেকে বহু উপদেশ আমাদের হজম করার কথা বলেন। কিন্তু আমরা নিজের মত জনগনকে পাশে নিয়ে পথ চলবো। কোনো জঙ্গি আমাদের পথ রোধ করতে পারবে না।

তিনি দলীয় কর্মীদের মতভেদের উর্ধ্বে উঠে দলকে ভালোবাসতে আহ্বান জানান।

 

আপনি আরও পড়তে পারেন

রাবি অধ্যাপক: সকালে খুন, বিকালে মামলা

ফের পাঁচ দিনের রিমান্ডে শফিক রেহমান

২০ ঔষুধ কোম্পানির লাইসেন্স বাতিল হচ্ছে

সবজি দিয়ে মজাদার আঁচার

 

sheikh mujib 2020