advertisement
আপনি দেখছেন

দেশে মরণঘাতী করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩২৭ জনকে আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। এতে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫ লাখ ৪৩ হাজার ৩৫১ জন। এ সময় ভাইরাসটিতে আক্রান্ত হয়ে আরো ৭ জনের মৃত্যু হয়েছে। তাতে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো ৮ হাজার ৩৪৯।

cv 19 bd maskআরো ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩২৭

আজ রোববার স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় সারাদেশে মোট ২১৪টি ল্যাবে নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪ হাজার ২১২টি। নমুনা পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৩৬টি। এ নিয়ে ৩৫১তম দিনে এসে এখন পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ৩৯ লাখ ৪৭ হাজার ৬৭৩টি।

উক্ত সময়ের মধ্যে আরো ৩২৭ জনকে আক্রান্ত হিসেবে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫ লাখ ৪৩ হাজার ৩৫১ জন।

corona virus new

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আরো ৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে ৮ হাজার ৩৪৯ জনের মৃত্যু হলো। একই সময়ে দেশে ৪৭৫ জন সুস্থ (হাসপাতাল ও বাসা মিলে) হয়েছেন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৪ লাখ ৯১ হাজার ৩৬৭ জন।

গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ২ দশমিক ৩৩ শতাংশ এবং সুস্থতার হার ৯০ দশমিক ৪৩ শতাংশ। এ ছাড়া শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৫৪ শতাংশ।