advertisement
আপনি দেখছেন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর এভার কেয়ার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন তিনি।

khaleda zia bnp chief 4

জাতীয়তাবাদী শ্রমিক দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মহান মে দিবস উপলক্ষে আয়োজিত এক ভার্চুয়াল আলোচনা সভায় আজ মঙ্গলবার তিনি এসহ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, দেশ নেত্রীর অসুস্থতার খবরে আমরা সবাই নিশ্চয়ই উদ্বিগ্ন। বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা কেমন তা নিয়ে এখনো উদ্বেগের মধ্যে আছেন। গতকাল (সোমবার) উনার একটু শ্বাসকষ্ট হওয়ায় সিসিইউতে নেওয়া হয়েছে, সেটা আপনারা সবাই শুনেছেন। এখনো তিনি সিসিইউতে আছেন। অক্সিজেন দেওয়া হচ্ছে। উনি স্থিতিশীল আছেন।

mirza fakhrul islam alamgir 4

বিএনপি মহাসচিব বলেন, আল্লাহর কাছে তার জন্য আমরা সবাই দোয়া চাইছি। শুধু দল নয়, সমগ্র জাতি আজকে উনার জন্য প্রার্থনা করছেন। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের শেষ আশ্রয়স্থল- যাকে গণতন্ত্রের একমাত্র প্রহরী বলা যায়, তিনি (খালেদা জিয়া) যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন, এ জন্য দোয়া করবেন সবাই।

সভা পরিচালনা করেন শ্রমিক দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু। এ সময় অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান প্রমুখ সংযুক্ত থেকে বক্তব্য দেন।