advertisement
আপনি দেখছেন

ফিলিস্তিনে মুসলমানদের বিজয় শুরু হয়ে গেছে। এখন থেকে মুসলমানরা আর হারবে না। বিখ্যাত ইসলামী চিন্তাবিদ ও গবেষক মুফতি কাজী ইব্রাহীম এ মন্তব্য করেছেন। বৃহস্পতিবার (১৩ মে) ইসলামিক পয়েন্ট বিডি ইউটিউব চ্যানেলে কাজি ইবরাহিমের এক আলোচনা শেয়ার করা হয়। এতে তিনি এমন কথা বলেন।

kazi ibrahim

দেখা যায়, একজন শ্রোতা বিশ্ব পরিস্থিতি নিয়ে প্রশ্ন করলে মুফতি কাজী ইব্রাহীম এমন মন্তব্য করেন।

আলোচিত এই ইসলামী চিন্তাবিদ বলেন, আল্লাহর কিতাব তাওরাতে (ওল্ড টেস্টামেন্টে) বর্ণিত হয়েছে, একটি নির্দিষ্ট স্থানে দুর্ঘটনায় ইসরায়েলের ব্যাপক লোক মারা যাবে। এরপর থেকে ইসরায়েলিদের পতন শুরু হবে এবং মুহাম্মাদের (সা.) অনুসারীদের অপ্রতিরোধ্য বিজয়ের সূচনা হবে।

কাজী ইব্রাহীম বলেন, সম্প্রতি সে দুর্ঘটনা ঘটে গেছে এবং ৪৪ জন ইজরায়েলি নিহত হয়েছে। তাই নিশ্চিত করেই বলা যাচ্ছে, মুসলমানদের হেরে যাওয়ার দিন শেষ হয়ে গেছে।

তিনি বলেন, অনেক লম্বা আলোচনা আমি এক কথায় বলে ফেলেছি। ইসরায়েলিদের সিগন্যাল ডাউন হয়ে গেছে। তাদের মেয়াদের আর অল্প কিছু সময় বাকি আছে। মুসলমানদের বিজয়ের পথ পরিষ্কার হয়ে গেছে।

রসুল (সা.)-এর হাদিসের উদ্ধৃতি দিয়ে কাজী ইব্রাহীম বলেন, হাদিসে বলা হয়েছে, ‘মদিনা নেতৃত্বশূন্য হয়ে যাবে। মানুষ বাইতুল মুকাদ্দাসের দিকে ফিরবে। বিশ্ব নেতৃত্ব তখন সে মসজিদ থেকে আসবে।’ এ হাদিসও প্রমাণ করে, বাইতুল মুকাদ্দাস মুসলমানদের করতলগত হবে। আর তাওরাতের ওই ঘটনার বাস্তবায়ন প্রমাণ করে, বিজয়ের পথ আর বেশি বাকি নেই।