advertisement
আপনি দেখছেন

একটি মাইক্রোবাসকে থামার সংকেত দিয়েছিলেন পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজী মো. সালাউদ্দিন। কিন্তু মাইক্রোবাসটি না থেমে তাকে চাপা দিয়ে চলে যায়। এতে তিনি মারা যান। এ ঘটনায় মো. মাসুম নামে পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন।

asi kazi salauddin chattagramকাজী মো. সালাউদ্দিন

আজ শুক্রবার ভোরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা মেহেরাজ ঘাটা এলাকায়। আহত পুলিশ কনস্টেবল চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, লক্ষীপুর সদর থানার নাদেরুজ্জামানের ছেলে নিহত কাজী মো. সালাউদ্দিন। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের চান্দগাঁও থানায় কর্মরত ছিলেন তিনি।

md masum police constable

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) রাজেস বড়ুয়া জানান, মেহরাজ খান চৌধুরী ঘাটা এলাকায় টহল ডিউটিতে ছিলেন সালাউদ্দিন। শুক্রবার ভোর ৫টার দিকে শহরের দিকে আসা একটি হাইয়েস মাইক্রোবাসকে থামার সংকেত দিয়েছিলেন তিনি। কিন্তু মাইক্রোবাসটি না থামিয়ে সামনে দাঁড়িয়ে থাকা সালাউদ্দিনকে চাপা দিয়ে পালিয়ে যায় মাইক্রোবাস চালক।

পরে সালাউদ্দিনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে, পুলিশ মাইক্রোবাসটি ধরতে ধাওয়া করে। এক পর্যায়ে চান্দগাঁও বোর্ড স্কুল সংলগ্ন এলাকায় পরিত্যক্ত অবস্থায় মাইক্রোবাসটি পাওয়া যায়। এর চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে, বলেন রাজেস বড়ুয়া।