advertisement
আপনি দেখছেন

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) কার্যালয়ে গিয়েছিলেন ‘ধর্ষণ ও হত্যাচেষ্টা’ মামলা করা চিত্রনায়িকা পরীমনি। আজ মঙ্গলবার (১৫ জুন) বিকেল সাড়ে ৪টায় তিনি সেখানে যান, অবস্থান করেন ৬টা পর্যন্ত। পরে তাকে নিয়ে সাংবাদিকদের ব্রিফ করেন গোয়েন্দা কর্মকর্তারা।

porimoni in db office 1সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন পরীমনি

এ সময় ‘অভিযোগ করার পর আসামিদের ধরতে পুলিশ ম্যাজিকের মতো কাজ করেছে, যা আগে ভাবতেও পারেননি’ বলে মন্তব্য করেন পরীমনি। তিনি বলেন, গোয়েন্দাদের সঙ্গে কথা বলে খুব সতেজ অনুভব করছি।

পুলিশ কর্মকর্তাদের ব্যবহারে মুগ্ধতার কথা জানিয়ে পরীমনি বলেন, তারা সাহস দিয়েছেন, কাজে ফেরার ব্যাপারে উৎসাহ দিয়েছেন। এক প্রশ্নের জবাবে কখনো পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেননি দাবি করে তিনি বলেন, আইজিপি স্যারের সাথে যোগাযোগ করতে পারছিলাম না। তিনি জানতে পারার পর দ্রুত ব্যবস্থা নিয়েছেন। এই সহযোগিতার জন্য গণমাধ্যমকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পরীমনি।

porimoni in db officeডিবি কার্যালয়ে পরীমনি

ডিবি উত্তরের যুগ্ম কমিশনার হারুন অর রশিদের কার্যালয়ে গিয়েছেন পরীমনি। তিনি ধন্যবাদ জানাতে এসেছিলেন মন্তব্য করে পুলিশ কর্মকর্তা ​হারুন বলেন, আইজিপি স্যারের নির্দেশে মামলাটিতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হচ্ছে। মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত সহযোগিতা অব্যাহত রাখবে পুলিশ।

ডিবি কার্যালয়ে পরীমনির সঙ্গে ছিলেন পরিচালক চয়নিকা চৌধুরী ও কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তারা সেখানেই ছিলেন।

nasir uddin five case filed drag lawগ্রেপ্তার নাসির উদ্দিনসহ ৫ জন, ফাইল ছবি

গতকাল সকালে সাভার থানায় ‘ধর্ষণ ও হত্যাচেষ্টা’র অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। তার আগে প্রথমে ফেসবুকে পোস্ট এবং পরে সাংবাদিকদের বাসায় ডেকে কথা বলেন তিনি।

এ ঘটনায় প্রধান আসামি নাসির ও অমিসহ ৫ জনকে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয় গতকাল। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার হয় এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদসহ বিভিন্ন মাদকদ্রব্য। এরপর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর বিমানবন্দর থানায় আরেকটি মামলা করে পুলিশ।

nasir uddin five case filed drag law 1গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করা হয়

এই মামলায় আজ মঙ্গলবার নাসির ও অমির ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি। এ ছাড়া গ্রেপ্তার লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধার (২৪) তিন দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে।