advertisement
আপনি পড়ছেন

লক্ষাধিক ভোটের ব্যবধানে জিতবেন বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন, নাসিক, নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। শহরের পশ্চিম দেওভোগ এলাকায় অবস্থিত নিজ বাসভবনে আজ শুক্রবার, ১৪ জানুয়ারি, সাংবাদিকদের কাছে এমন দাবি করেন তিনি।

selina hayat ivy narayangonjডা. সেলিনা হায়াৎ আইভী

নির্বাচনের একদিন আগে নিজের চুনকা কুটির নামক বাসভবনে আইভীর প্রত্যাশা জানতে চান সাংবাদিকরা। এ সময় তিনি বলেন, নির্বাচন যদি সুষ্ঠু ও স্বাভাবিকভাবে হয় এবং যদি কোথাও কোনো কেন্দ্র বন্ধ করা না হয়, তাহলে লক্ষাধিক ভোটের ব্যবধানে পাস করব আমি। এখানে আমার কী অবস্থান, সেটা আমার চাচা (তৈমূর আলম খন্দকার) নিজেও জানেন। আমি লক্ষাধিক ভোটেই পাশ করব।

বহিষ্কৃত বিএনপি নেতা ও স্বতন্ত্র প্রার্থী তৈমূরের অভিযোগ প্রসঙ্গে আইভী বলেন, তৃণমূল থেকে সব জায়গায় আমার সম্পর্ক। তাছাড়া আমি খুব শক্ত ব্যক্তিত্বের মানুষ। এত সহজ না আমাকে দুর্বল করা। কোনো কিছুতেই আমি দুর্বল হব না। আমাকে কোনো কিছুই প্রভাবিত করতে পারবে না।

taimur alam narayangonj electionস্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার

উল্লেখ্য, আগামী রোববার, ১৬ জানুয়ারি, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ইলেকট্রনিক ভোটিং মেশিন বা ইভিএমে ভোট গ্রহণ করা হবে।