advertisement
আপনি পড়ছেন

মানিকগঞ্জে চড় থাপ্পড় আর হাতাহাতিতে জড়িয়ে পড়েন পৌরসভার প্যানেল মেয়র এবং ইউপি চেয়ারম্যান। আজ বুধবার (২৫ মে) মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা চলাকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এই ঘটনা ঘটে। এক পর্যায়ে পুলিশ এসে তাদেরকে নিবৃত্ত করে এবং দুজনকে আলাদাভাবে হেফাজতে নিয়ে নেয়।

mayor chairmanমেয়র ও চেয়ারম্যান

হাতাহাতিতে জড়িয়ে পড়া এই দুজন হলেন মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা এবং সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. জলিল। প্রত্যক্ষদর্শীরা বলেন, সভা চলাকালে একটি বিষয় নিয়ে তর্কে জড়িয়ে পড়েন এই দুজন।

তর্কের এক পর্যায়ে প্রথমে চেয়ারম্যান আ. জলিলের গালে চড় মেরে বসেন মেয়র আব্দুর রাজ্জাক। এরপর আ. জলিলও পাল্টা চড় মারের মেয়র আব্দুর রাজ্জাকের গালে। এরপর কিল-ঘুষি আর হাতাহাতিতে জড়ান দুজন। সেখানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার এবং সব ইউনিয়নের চেয়ারম্যানরা।

তারা সবাই মিলে মেয়র ও চেয়ারম্যানকে নিবৃত্ত করতে চেয়েও পারেননি। পরে পুলিশে খবর দেওয়া হয়। তারা এসে দুজনকেই থানায় নিয়ে যান। বিষয়টি নিয়ে মেয়র-চেয়ারম্যান দুজনই মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।