আপনি পড়ছেন

রাশিয়ার উরাল অঞ্চলে একটি প্রাইমারি স্কুলে বন্দুকধারীর গুলিবর্ষণে তিন শিশুসহ কমপক্ষে ছয়জন নিহত ও নয়জন আহত হয়েছেন বলে জানিয়েছে ইউক্রেনের সংবাদমাধ্যম নেক্সটা। পৃথক খবরে রয়টার্স জানিয়েছে, সাইবেরিয়া অঞ্চলে সেনাবাহিনীর একটি নিয়োগকেন্দ্রে গুলিতে সেখানকার বোর্ড প্রধান আহত হয়েছেন।

izhevskইঝেভস্কের স্কুলে গুলিতে তিন শিশুসহ ছয়জন নিহতের খবর দিয়েছে ইউক্রেনের সংবাদমাধ্যম

রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন রিজার্ভ সৈন্য তলবের যে সিদ্ধান্ত নিয়েছেন, তার আওতায় সমনপ্রাপ্ত এক যুবক আজ সকালে সাইবেরিয়ার ইরকুতস্ক শহরে সেনাবাহিনীর কনস্ক্রিপশন অফিসে এসে গুলি চালালে সেখানকার নিয়োগ বোর্ড প্রধান আহত হন। গুলিবিদ্ধ ওই কর্মকর্তা নিহত হয়েছেন বলে অসমর্থিত কয়েকটি সূত্র জানিয়েছে। এ ঘটনায় রুসলান জিনিন নামে ২৫ বছর বয়সী যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে তাস জানিয়েছে, উরাল অঞ্চলের উদমুরতিয়া প্রদেশের রাজধানী ইঝেভস্কের একটি স্কুলে গুলিবর্ষণের খবর পাওয়া গেছে। উদমুরতিয়ার গভর্নর আলেক্সান্ডার ব্রেশালভ সামাজিক মাধ্যমে লেখেছেন, ইঝেভস্কের ৮৮ নম্বর স্কুলে গুলির খবর শুনে তিনি ঘটনাস্থলে গেছেন। সেখানে জরুরি বিভাগের কর্মী ও অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছে। গুলিবর্ষণকারীকে গ্রেপ্তারে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান চলছে।

ইউক্রেনের নেক্সটা জানিয়েছে, ইঝেভস্কের স্কুলে গুলির ঘটনায় তিন শিশুসহ মোট ছয়জন নিহত হয়েছেন। এছাড়া নয় শিশু আহত হয়েছেন। গুলিবর্ষণকারী ব্যক্তি নিজেও আত্মহত্যা করেছেন।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর