আপনি পড়ছেন

হেলিকপ্টারে ভ্রমণের সময় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খানের নামাজ পড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সময়মতো নামাজ আদায় করায় অনেকেই তার প্রশংসা করেছেন। তবে অনেকে বিষয়টি নিয়ে সমালোচনাও করেছেন। খবর এক্সপ্রেস ট্রিবিউন।

imran khan 70হেলিকপ্টারে ইমরান খানের নামাজ আদায়

আগামী নির্বাচনের প্রস্তুতির অংশ হিসেবে পুরো পাকিস্তান চষে বেড়াচ্ছেন ইমরান খান। সম্প্রতি তিনি খাইবার-পাখতুনখোয়া সফর করছেন। ওই অঞ্চলের পাহাড়ের ওপর দিয়ে হেলিকপ্টারে যাওয়ার সময় তিনি সামনের সিটে বসে নামাজ আদায় করেন। পেছন থেকে কেউ তা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়।

ইমরানের ভক্তরা তার প্রশংসা করে বলেছেন, শত ব্যস্ততার মধ্যেও তিনি সময়মতো নামাজ আদায় করেছেন। বিষয়টি অবশ্যই প্রশংসার দাবিদার।

imran khan speech 1আগে থেকেই নির্বাচনী প্রস্তুতি শুরু করেছেন ইমরান

অন্যদিকে বিরোধীরা ভিডিওর কমেন্টে তার ব্যাপক সমালোচনা করেছেন। বিশেষ করে রাষ্ট্রীয় মালিকানাধীন হেলিকপ্টার ব্যবহারের মাধ্যমে তিনি জনগণের অর্থ খরচ করছেন বলে ট্রল করা হয়।কেউ কেউ আবার নামাজ আদায়ের অত্যাবশ্যকীয় বিষয় কিবলার দিক ঠিক থাকা নিয়েও প্রশ্ন তুলেন।

গত ২০ আগস্ট ইসলামাবাদের সমাবেশে একজন নারী বিচারককে নিয়ে মন্তব্য করার প্রেক্ষিতে করা মামলায় গত ৩০ সেপ্টেম্বর ইমরান খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল। ইসলামাবাদ আদালতের সিনিয়র সিভিল জজ রানা মুজাহিদ এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। আজ রোববার ইসলামাবাদ হাইকোর্টে সংক্ষিপ্ত শুনানি শেষে তাকে জামিন দিয়েছেন।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর