আপনি পড়ছেন

বহুল আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি আগামী শুক্রবার (২৮ অক্টোবর) ‘ধন্যবাদ উৎসব’ আয়োজনের মাধ্যমে নতুন ভাবে ব্যবসায় ফিরছে। নতুন করে পথচলার শুরুতেই দেশজুড়ে থাকা ইভ্যালির লাখো গ্রাহক, ব্যবসায়ী এবং শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের উদ্দেশ্যে এই আয়োজন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

evalyআলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি

এই ক্যাম্পেইন চলাকালীন ওয়ালটন, যমুনা, ও'কোড, স্যামসাং, আইফোন, ভিভো ইত্যাদি পণ্য পাওয়া যাবে। গ্রাহকরা পিক অ্যান্ড পে, ক্যাশ অন ডেলিভারি এবং ক্যাশ বিফোর ডেলিভারির মাধ্যমে মূল্য পরিশোধের সুযোগ পাবেন।

১৫ অক্টোবর ইভ্যালি চালু হওয়ার কথা থাকলেও গ্রাহকদের আরও বেশি সুবিধা দিতে তারিখ পরিবর্তন করে প্রতিষ্ঠানটি।

ইভ্যালির সহ প্রতিষ্ঠাতা এবং বর্তমান পরিচালনা পর্ষদের সদস্য শামীমা নাসরিন বলেন, এখন থেকে আমরা আর লসে পণ্য বিক্রি করব না। তবে ইভ্যালির গ্রাহকরা আকর্ষণীয় মূল্যে পণ্য কিনতে পারবেন না, তা নয়। আমরা বিশ্বাস করি ডিজিটাল বাংলাদেশের অবকাঠামো কাজে লাগিয়ে ই-কমার্সকে ব্যবহার করে লাভ করে পণ্য বিক্রি করলেও, গতানুগতিক বাজারের তুলনায় গ্রাহকদের বেস্ট প্রাইস দিতে পারব আমরা। 

ই-ভ্যালি অতীতের দেনা পরিশোধ করতে পারবে বলে জোরালোভাবে বিশ্বাস করেন শামীমা নাসরিন। তিনি বলেন, আমরা ইভ্যালিকে সর্বোচ্চ বিনিয়োগ বান্ধব ইকমার্স তৈরির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমরা পূর্বের সকল অর্ডার ডেলিভারি করতে কাজ করে যাচ্ছি।

ইভ্যালিকে আরও বেশি শক্তিশালী করতে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেলের প্রয়োজন বলে মনে করেন শামীমা নাসরিন।

একাধিক মামলায় ১ বছরের বেশি সময় ধরে কারাগারে আছেন ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাসেল।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর