আপনি পড়ছেন

পাঁচ বছর পর আজ বৃহস্পতিবার যশোরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেলার শামস উল হুদা স্টেডিয়ামে দুপুর ২টায় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভাপতি। এজন্য নৌকার আদলে দৃষ্টিনন্দন মঞ্চ প্রস্তুত করা হয়েছে। মঞ্চে একসঙ্গে ২০০ নেতা বসতে পারবেন।

prime minister jashore boatযশোরে নৌকার আদলে দৃষ্টিনন্দন মঞ্চ প্রস্তুত

জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে এটিই প্রধানমন্ত্রীর প্রথম জনসভা। তার আগমন ঘিরে যশোর এখন নিচ্ছিদ্র নিরাপত্তার চাদরে ঢাকা। নেতাকর্মীরা জানান, একটি বৃহত্তম জনসমাবেশ হতে যাচ্ছে। সরকারের উন্নয়নের খবর তৃণমূল মানুষের কাছে পৌঁছে দেওয়াসহ উন্নয়নের নানা পরিকল্পনার কথাও তুলে ধরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এ বিষয়ে যশোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এবং মঞ্চ সাজসজ্জা উপপরিষদের সদস্য সচিব আবদুল মজিদ জানান, শামস উল হুদা স্টেডিয়ামে নৌকার আদলে বিশাল মঞ্চ তৈরি করা হয়েছে। নৌকাটি ১২০ ফুট বাই ৪০ ফুট। তবে স্টেজ করা হবে ৮০ ফুট বাই ৪০ ফুট। মঞ্চে ৭৬ ফুট বাই ১০ ফুট ব্যানার দেওয়া হবে। 

এ বিষয়ে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেন, খুলনার ১০ জেলার ৮ লাখ মানুষের সমাগম হবে এই জনসভায়। গোটা শহরে পা রাখার জায়গা পাওয়া যাবে না। জনসভা সুন্দরভাবে সম্পন্ন করতে ৪০০ সদস্যের স্বেচ্ছাসেবক কমিটি গঠন করা হয়েছে। 

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর