আপনি পড়ছেন

কুমিল্লায় আজ শনিবার বিএনপির সমাবেশ। তবে শুক্রবার মধ্যরাত থেকেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে সমাবেশস্থল। গান আর স্লোগানে রাত পার করেছেন বিএনপি নেতাকর্মীরা। সকাল থেকে আরও নেতাকর্মী মিছিল নিয়ে সমাবেশে যোগ দিচ্ছেন।

bnp komillaকুমিল্লায় আজ বিএনপির সমাবেশ

আনন্দঘন পরিবেশ বিরাজ করছে কুমিল্লার টাউন হল মাঠে বিএনপির সমাবেশস্থল। দীর্ঘদিন পর কুমিল্লায় বিএনপির কোনো সমাবেশে আসতে পেরে উৎফুল্ল নেতাকর্মীরা।

ব্রাহ্মণবাড়িয়া থেকে এসেছেন বিএনপির কর্মী আক্তারুজ্জামান, তিনি বলেন, আমরা তিন দিন আগেই সমাবেশ স্থলে এসেছি। এখানে এসে এত নেতাকর্মী দেখে আমাদের মনোবল আরও শক্ত হয়েছে। আমাদের নেত্রীকে মুক্ত করবো। তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় না হওয়া পর্যন্ত ফিরে যাব না।

বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোশতাক মিয়া বলেন, সারাদেশ থেকে নেতাকর্মীরা সমাবেশে যোগ দিয়েছে। সমাবেশ আজ অথচ তিনদিন আগে থেকে সমাবেশ স্থলে আসতে শুরু করে মানুষ। তারা কতটা কষ্ট করছে ভেবে দেখুন? এসবই বলে দেয় মানুষ কি চায়? দেশের মানুষ জেগে উঠেছে। সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে।

উল্লেখ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর শনিবার কুমিল্লায় গণসমাবেশ করছে দলটি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর