আপনি পড়ছেন

নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রস্তুত হয়ে যান। ১০ ডিসেম্বর বিএনপির সমাবেশ সামনে রেখে আগামীকাল থেকে পাড়া-মহল্লা, ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, জেলায় সতর্ক পাহারা বসবে।

obaidul quader 17আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

৬ ডিসেম্বর, মঙ্গলবার সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় তিনি বলেন, খেলা হবে, আন্দোলনের বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, ডিসেম্বরে খেলা হবে। বিজয়ের মাস প্রস্তুত হয়ে যান। ১৩ বছরে ১৩ মিনিটও দাঁড়াতে পারে না বিএনপি। আর এখন তারা বলছে সরকার পতন করবে। বিএনপি মহাসমাবেশ ডাকলে সেটা মহাসমাবেশ হয় না, সেটা হয় শুধু সমাবেশ। আর, আওয়ামী লীগ সমাবেশ ডাকলেই সেটা মহাসমাবেশে রুপ নেয়। সমাবেশ জন সমুদ্রে রুপ নেয়।

এ সময় তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব জানি আপনার অন্তরে কেন এত জ্বালা। জালারে জ্বালা বুকে বড় জ্বালা। অন্তরে বড় জালা। পদ্মা সেতু নাকি জোড়াতালি দিয়ে করেছে, সেখান দিয়ে আজ হাজার হাজার গাড়ি চলছে। মেট্রোরেল, কর্ণফুলী টানেল উদ্বোধন হবে। শেখ হাসিনা একদিনে ১০০ সেতু উদ্বোধন করেছেন।’ 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগ হচ্ছে আমাদের প্রথম প্রেম। কৈশোরের ভালবাসা। রাজনীতিবিদরা ভাবেন পরবর্তী নির্বাচন নিয়ে আর শেখ হাসিনা ভাবেন পরবর্তী প্রজন্ম নিয়ে। শেখ হাসিনার নতুন অঙ্গীকার স্মার্ট বাংলাদেশ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর