আপনি পড়ছেন

লা লিগা’র আরও দুই রাউন্ড বাকি থাকতেই শিরোপা প্রায় নিশ্চিত করে ফেলেছে মেসি-নেইমারের বার্সেলোনা। শনিবার রাতে নিজেদের মাঠে পুরানো শত্রু রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলতে নেমেছিলো কাতালানরা। খেলায় প্রতিপক্ষকে দুইবার লজ্জায় ডুবিয়ে সহজ জয় তুলে নেয় স্বাগতিক বার্সেলোনা।

আগের ম্যাচে দুই গোল পাওয়া মেসি এদিন কোনো গোল না পেলেও গোলের দেখা পেয়েছেন স্ট্রাইকার নেইমার। এছাড়া বদলি খেলোয়ার পেদ্রো রদ্রিগেজ অসাধারণ এক গোল করে বার্সার জয়কে সুসংহত করেন।

রিয়াল সোসিয়েদাদের সাথে বার্সার স্মৃতি খুব একটা সুখকর নয়। লিগের শুরুতে এই সোসিয়েদাদের বিপক্ষেই ১-০ গোলে হেরে গিয়েছিলো বার্সা। প্রথমার্ধে কোনো গোল না হওয়ায় শনিবার রাতেও পুরনো শঙ্কা ভর করেছিলো মেসি-নেইমারদের ওপর।

খেলার ৫১ মিনিটে কর্নার কিক থেকে আসা বলে হেড করে গোলখরা কাটান ব্রাজিলিয়ান তারকা নেইমার। এরপর রাফিনহার পরিবর্তে মাঠে নামা পেদ্রো ৮৫ মিনিটে এসে গোলপোস্টের অনেক দূর থেকেই অসাধারণ এক শটে আরেকটি গোল করে বার্সাকে জয়ের সুবাতাস দেন। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে কাতালানরা।

রিয়াল সোসিয়েদাদের সাথে জয়ের ফলে ৩৬ ম্যাচ খেলে বার্সেলোনার পয়েন্ট দাঁড়ালো ৯০-এ। ওদিকে ভ্যালেন্সিয়ার সাথে ২-২ গোলে ড্র করায় সমান সংখ্যক ম্যাচ খেলেও রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৮৬।

 

আপনি আরও পড়তে পারেন

স্থগিত হচ্ছে লা লিগা

যাদুময় দুই গোলে বার্সাকে এগিয়ে নিলেন মেসি

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর