advertisement
আপনি পড়ছেন

মার্কিন যুক্তরাষ্ট্রের বহুজাতিক টেলিযোগাযোগ প্রতিষ্ঠান মটোরোলা। প্রতিষ্ঠানটির তৈরি স্মার্টফোনের জনপ্রিয়তা রয়েছে বিশ্বব্যাপী। তাদের তৈরি স্মার্ট অ্যাক্সেসরিজও সাড়া জাগিয়েছে প্রযুক্তিপ্রেমীদের কাছে। বাংলাদেশেও মটোরোলা পণ্যর চাহিদা রয়েছে। বিষয়টি আরো উপভোগ্য করার জন্য মটোরোলা তাদের তৈরি অ্যাক্সেসরিজে বাংলাদেশের বাজারে ৬০ শতাংশ ছাড় ঘোষণা করেছে।

motorola speaker headphonesমটোরোলার স্পিকার-হেডফোনে ৬০ শতাংশ ছাড়!

বাংলাদেশে মটোরোলার ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা ‌‘মটো টেক লাইফ ফেস্ট’ নামে একটি ক্যাম্পেইন চালাচ্ছে জুন মাসজুড়ে। এর আওতায় গ্রাহক কমদামে মটোরোলার হেডফোন, স্পিকারসহ অন্যান্য পণ্য কিনতে পারবেন।

হেডফোনের মধ্যে রয়েছে মটোরোলা ভার্ভ বাডস ১০০, মটোরোলা এসকেপ ২২০ ও মটোরোলা পেস ১১৫ ও ১৪৫, এয়াবাডস স্পোর্টস, এয়ারবাডস ৩ ও পালস ১২০। স্পিকারের মধ্যে রয়েছে মটোরোলার সনিক বুস্ট ২২০ ইত্যাদি।

এই অফার সম্পর্কে সেলেক্সট্রার ম্যানেজিং ডিরেক্টর সাকিব আরাফাত বলেন, মটোরোলার অরিজিনাল লাইফস্টাইল পণ্যের একমাত্র পরিবেশক হিসাবে সেলেক্সট্রা চেষ্টা করে যাচ্ছে অরিজিনাল পণ্য ক্রেতাদের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে আসার জন্য। সেই লক্ষ্যে এই টেক লাইফ ফেস্ট থেকে ক্রেতারা অভাবনীয় মূল্যে সর্বোচ্চ ৬০% পর্যন্ত মুল্যছাড়ে লাইফস্টাইল প্রোডাক্ট ক্রয় করতে পারবেন।

পাশাপাশি মটোরোলার পণ্য কিনে নগদের মাধ্যমে মূল্য পরিশোধে ১০ শতাংশ ক্যাশব্যাক অফারও রয়েছে।