advertisement
আপনি দেখছেন

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। এর আগে ট্রাম্পের শীর্ষ কর্মকর্তা হোপ হিকসের করোনা শনাক্ত হয়। তার পরই নিজেদের নমুনা পরীক্ষার জন্য পাঠান ট্রাম্প ও তার স্ত্রী।

trump and melania usaট্রাম্প ও মেলানিয়া

বার্তা সংস্থা এএফপি বলেছে, প্রেসিডেন্ট ট্রাম্প ও মার্কিন ফার্স্টলেডি কোভিড-১৯ আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেনে।

এর আগে হোপ হিকসের করোনা শনাক্তের পর কোয়ারেন্টাইনে যাওয়ার ঘোষণা দেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি এ ঘোষণা দেন।

এএফপির প্রতিবেদনে বলা হয়, মার্কিন প্রেসিডেন্ট টুইট করে জানিয়েছেন, একটানা কঠোর পরিশ্রম করছিলেন হোপ হিকস। এই মাত্রই তার করোনা শনাক্ত হয়েছে। যা ভয়ংকর!

trump and hope hicksট্রাম্প ও হোপ হিকস

টুইটে ট্রাম্প আরো বলেন, আমি ও ফার্স্ট লেডি করোনার নমুনা পরীক্ষার জন্য দিয়েছি। এখন রেজাল্ট জানার অপেক্ষায় আছি। রিপোর্ট না আসা পর্যন্ত আমরা কোয়ারেন্টাইনে থাকা শুরু করব।

প্রসঙ্গত, ওহাইয়োতে গত মঙ্গলবার এক টিভি বিতর্কে অংশ নেন ট্রাম্প। সে সময় ট্রাম্পের সঙ্গে মেরিন ওয়ান হেলিকপ্টারে ভ্রমণ করেন তার ঘনিষ্ঠ কর্মকর্তা হোপ হিকস।

মরণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত ২ লাখের বেশি মারা গেছে। আক্রান্ত হয়েছে ৭২ লাখের বেশি। আক্রান্ত ও মৃত্যু উভয় দিক থেকেই বিশ্বে শীর্ষে রয়েছে যুক্তরাষ্ট্র।

sheikh mujib 2020