advertisement
আপনি দেখছেন

ধর্ষণ মামলার প্রধান দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিবকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট থেকে তাদের দু’জনকে গ্রেফতার করা হয়। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) শহীদুল হক এই খবর নিশ্চিত করেছেন।

safat sadman

শহীদুল হক জানান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পাশের একটি বাড়ি থেকে তাদের দুজনকে একইসাথে গ্রেফতার করা হয়েছে। ঢাকা পুলিশ সদর দফতরের বিশেষ একটি টিম ও সিলেট মেট্রোপলিটন পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

আজ রাতেই সাফাত আহমেদ ও সাদমান সাকিবকে ঢাকায় পাঠিয়ে দেওয়া হবে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়া।

গত ২৮ মার্চ রাজধানীর বনানীস্থ 'দ্য রেইন ট্রি' হোটেলে সাফাত আহমেদ নামে এক বন্ধুর জন্মদিনের পার্টিতে গিয়ে বন্ধুদের প্ররোচনায় ধর্ষণের শিকার হন দুই তরুণী। ঘটনার প্রায় ৪০ দিন পর গত শনিবার সন্ধ্যায় বনানী থানায় মামলা করেন ওই দুই তরুণী। মামলায় আসামী মোট পাঁচ জন।

শাফাত ছাড়াও মামলার অন্য আসামী হলেন, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, শাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী (নাম নেই)।

শাফাতের বাবা দিলদার আহমেদ, তিনি দেশের অন্যতম অলংকার শিল্পপ্রতিষ্ঠান আপন জুয়েলার্সের মালিক। শাফাত নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। সেখান থেকে ব্যবসা ব্যবস্থাপনায় স্নাতক পাস করেন।