advertisement
আপনি দেখছেন

ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতার দাপট দেখাবেন না। কারণ ক্ষমতা চিরস্থায়ী নয়। আজ ক্ষমতায় আছি, কাল নাও থাকতে পারি।

 obaidul kader 6 3 2020

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীকে সামনে রেখে নেতাকর্মীরা যাতে চাঁদাবাজির নামে জনগণকে হয়রান না করে- সে বিষয়ে সতর্ক করেই এমন কথা বলেন ওবায়দুল কাদের।

মুজিববর্ষ উদযাপনের নামে কোনো ধরনের বাড়াবাড়ি যাতে না হয় সেজন্য নেতাকমীদের নির্দেশনা দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

আজ শুক্রবার সকালে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের যৌথ সভা শেষে সাংবাদিকের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘মুজিববর্ষ উদযাপনের নামে যেন বাড়াবাড়ি না হয়, মানুষ যেন হয়রানির শিকার না হয়। সে বিষয়ে সবাইকে লক্ষ রাখতে হবে।’

বঙ্গবন্ধু ট্রাস্টের অনুমতি ছাড়া ম্যুরাল স্থাপন করা যাবে না জানিয়ে ওবায়দুল কাদের বলেন, পোস্টার ও বিলবোর্ড যেন আত্মপ্রচারের মাধ্যম না হয় সেদিকে লক্ষ রাখতে হবে।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অনুরোধ করব, যেকোনো পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা রাখুন। মুজিববর্ষের ভাবগাম্ভীর্য বজায় রাখুন। জাতির পিতা যে বিনয়, ধৈর্য ও ত্যাগের শিক্ষা দিয়ে গেছেন, তা থেকে শিক্ষা নেন।’

উল্লেখ্য, আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মের শতবর্ষ পূর্ণ হবে। ওই দিন এক অনুষ্ঠানের মাধ্যমে জন্ম শতবার্ষিকী উদযাপন শুরু হবে।

sheikh mujib 2020