advertisement
আপনি দেখছেন

গোপালগঞ্জে ট্রাকের সঙ্গে শিক্ষা সফরে আসা বাসের সংঘর্ষে এক শিক্ষিকার হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এ দুর্ঘটনায় ওই বাসে থাকা আরো অন্তত ১৫ জন শিক্ষার্থী আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

picnic bus accident in gopalgonj

আহতরা সবাই রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের কলেজ শাখার শিক্ষক ও শিক্ষার্থী। তাদের মধ্যে ১০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

হাত বিচ্ছিন্ন হয়ে যাওয়া উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের পৌরনীতি বিভাগের শিক্ষিকা ফাহিমা বেগমকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিক।

দুর্ঘটনার বিষয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নুর মোহাম্মদ সিকদার জানান, ওই শিক্ষক ও শিক্ষার্থীরা শিক্ষা সফরে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে আসলে বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে ধাক্কা দেন। এতে ওই শিক্ষিকার বাঁ হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায় এবং অন্তত ১৫ জন শিক্ষার্থী আহত হন।