advertisement
আপনি দেখছেন

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার দাবি করেছেন, তাঁকে যুক্তরাজ্য থেকে ফোনে হত্যার হুমকি দেওয়া হয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ইমরান এই দাবি করেন।

imran h sarkar

এই বিষয়ে ইমরান এইচ সরকার বলেন, ইউকে থেকে আসা একটি ফোনকলে একটি পুরুষ কণ্ঠ আমাকে বলে, ‘আপনাকে খুন করা হবে’। আমি তার পরিচয় জানতে চাইলে অপরপ্রান্ত থেকে বলা হয়, ‘তা জানার প্রয়োজন নেই’। এরপর লাইনটি কেটে দেয়া হয়।

ইমরান এইচ সরকার তাঁর ফেসবুক স্ট্যাটাসে লিখেন,

“আজ সন্ধ্যা ৭টা ১২ মিনিটে 'ইউনাইটেড কিংডম' এর কোড সম্বলিত একটি নাম্বার থেকে আমাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। বলা হয়েছে আমাকে খুব শীঘ্রই হত্যা করা হবে। আমি জানতে চাইলাম কে বলছেন, কোথা থেকে বলছেন কোন উত্তর দেয়া হয়নি। বারবার শুধু বলা হলো হত্যা করা হবে। কোথায়, কিভাবে খুন করবেন জানতে চাইলে কল কেটে দিয়েছে।

আমি জানি এটা জানানো কিংবা না জানানোতে তেমন কিছু আসে যায় না। তারপরও মনে হলো সবাইকে জানিয়ে রাখা দরকার। আর হুমকি-ধামকি দিয়ে আমাকে থামানো যাবে ভাবাটাও অবান্তর।

যে দেশে খুন-ধর্ষণেরই বিচার হয়না সেদেশে হুমকি তেমন বড় কোনো ঘটনা না। তাছাড়া কয়েকদিন আগে কিছু পথভ্রষ্ট রাজনীতিক তো আমাকে প্রকাশ্যেই হত্যার হুমকি দিয়েছিল, তার কি বিচার হয়েছে?

প্রকাশ্যে হত্যার হুমকির পর আমার এক পুরনো বন্ধু জানতে চেয়েছিল, হত্যার ষড়যন্ত্রের বিচার হলে প্রকাশ্যে হুমকির বিচার হবে কিনা? আমি উত্তর দিয়েছি, আমি কৃষকের সন্তান, প্রধানমন্ত্রীর সন্তান হলে নিশ্চয়ই হতো।”

এ ব্যাপারে এখনও থানায় জিডি করা হয়নি বলে জানান ইমরান এইচ সরকার।

 

আপনি আরও পড়তে পারেন

জ্বালানি তেলের নতুন মূল্য তালিকা

দেশের বাজারে রাত থেকে কমছে তেলের দাম

শ্রমিক সমাবেশে থাকবেন খালেদা জিয়া

জয়কে অপহরণ ও হত্যা ষড়যন্ত্রে জড়িত আরো ৩ জন!

sheikh mujib 2020