advertisement
আপনি দেখছেন

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার খুব ধীরে ধীরে উন্নতি হচ্ছে। বার বার অসুস্থ হয়ে পড়ায় আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তার সিটি স্ক্যান করা হয়েছে।

dr jafarullah wellগণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী

গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মুহিব উল্লাহ খোন্দকার ও গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ।

তারা বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী বর্তমানে শারীরিকভাবে বেশ দুর্বল হওয়ায় তার মাথা ও বুকের সিটি স্ক্যান করানো হয়েছে। বিএসএমএমইউতে সিটি স্ক্যান করানো শেষে তিনি ফের গণস্বাস্থ্য নগর হাসপাতালে ফিরে এসেছেন। আশা করছি, আজকেই সিটি স্ক্যানের রিপোর্ট পেয়ে যাব।

গণস্বাস্থ্য নগর হাসপাতাল থেকে বিএসএমএমইউতে আনা-নেওয়ার সময় শারীরিক দুর্বলতার কারণে অন্যের সহায়তা নিয়ে তাকে হাঁটতে হয়েছে জানিয়ে তারা আরো বলেন, অসুস্থতার কারণে অনেক আগে থেকেই তাকে সিটি স্ক্যানের কথা বলা হচ্ছিল। কিন্তু তিনি রাজি ছিলেন না।

এর আগে গতকাল বুধবার সবার কাছে দোয়া চেয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী গণমাধ্যমকে জানান, শরীরটা খুব ধীরে ধীরে উন্নতি হচ্ছে। এখনো অনেকগুলো কাজ বাকি রয়েছে। করোনা থেকে সুস্থ হয়ে কাজ শুরু করতে যাচ্ছিলাম, ঠিত তখনই আবার অসুস্থ হয়ে পড়লাম।

এ সময় গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত কিট নিয়ে ওষুধ প্রশাসন যা করছে, তাতে খুবই মর্মাহত জানিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, এসব কারণে বর্তমানে মানসিকভাবে কষ্টে আছি।

sheikh mujib 2020