advertisement
আপনি দেখছেন

মিথ্যা মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগ উঠেছে রাজধানীর কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুলের বিরুদ্ধে। আজ বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আদালতে ওই এসআইসহ ৯ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন ইমরান হোসেন নামের এক ব্যবসায়ী।

court judgementকদমতলী থানার এসআইয়ের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা- প্রতীকী ছবি

মামলার অপর আসামিরা হলেন- লাভেলা আইসক্রিমের এরিয়া ম্যানেজার উজ্জ্বল হোসেন, প্রতিষ্ঠানটির মার্কেটিং অফিসার সানাউল হক, জুবায়ের, তরিকুল, সজীব, শামীম, আলম ও রবিউল। মামলার বাদী ইমরান হোসেন এমএসসি এন্টারপ্রাইজ নামের একটি দোকানের মালিক।

মামলা দায়েরের পর শুনানি শেষে আদালতের বিচারক বেগম ইয়াসমি আরা বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশের ডিসি ডিবিকে নির্দেশ দেন।

dhaka chief magistrate courtঢাকা মহানগর হাকিম আদালত- ফাইল ছবি

মামলার অভিযোগে বলা হয়, গত বছরের ৩০ অক্টোবর এসআই নাজমুল একটি পিকআপ ভ্যান নিয়ে বাদী ইমরান হোসেনের দোকানে যান এবং তাকে সেখান থেকে অপহরণ করেন। পরে শ্যামপুর ইকোপার্কে আটকে রেখে মিথ্যা মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে দোকানের চাবি চায়। ভয়ভীতি প্রদর্শনের এক পর্যায়ে দোকানের চাবি দিলে অভিযুক্ত আসামিরা তার দোকানে যায় এবং সেখান থেকে নগদ ১ লাখ টাকা ও ৭৫ হাজার টাকার আইসক্রিম নিয়ে যায়।

অভিযোগে আরো বলা হয়, মামালার আসামিরা নগদ অর্থ ও আইসক্রিম নেওয়া ছাড়াও বাদীর দোকান থেকে দুটি ফ্রিজ ও ব্র্যাক ব্যাংকের একটি ব্ল্যাঙ্ক চেক বই নিয়ে যায়। পাশাপাশি বাদীকে হত্যার হুমকি দিয়ে তার কাছ থেকে একটি সাদা কাগজে স্বাক্ষর নেয়।

sheikh mujib 2020