advertisement
আপনি দেখছেন

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনিকে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টা’র অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন নাসির উদ্দিন মাহমুদসহ ৫ জন। গতকাল সোমবার (১৪ জুন) গ্রেপ্তারের পাশাপাশি তাদের কাছ থেকে উদ্ধার হয় বিদেশি মদসহ বিভিন্ন মাদকদ্রব্য।

nasir uddin five case filed drag lawমাদকসহ গ্রেপ্তার নাসির উদ্দিনসহ ৫ জন, ফাইল ছবি

ওই ঘটনায় গ্রেপ্তার ৫ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর বিমানবন্দর থানায় মামলা করে পুলিশ। মামলায় নাসির ও তুহিন সিদ্দিকী অমিরের ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এ ছাড়া গ্রেপ্তার লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধার (২৪) তিন দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়েছে। আজ মঙ্গলবার (১৫ জুন) শুনানি শেষে এই আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি।

nasir uddin five case filed drag law 1গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করা হয়

বিষয়টি নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের আইনজীবীরা জানান, মাদক মামলার সুষ্ঠু তদন্তে আসামিদের ১০ দিন করে রিমান্ড চেয়েছিলেন তদন্ত কর্মকর্তা। তা বাতিলের আবেদন করেন আসামিপক্ষের আইনজীবীরা। পরে উভয়পক্ষের শুনানি শেষে ৭ দিন ও ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এদিন বিকেল ৩টায় ৫ আসামিকে হাজির করা হয় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে। এর আগে গতকাল বিকেলে এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদসহ রাজধানীর উত্তরার একটি বাসা থেকে তাদের আটক করে পুলিশ।

porimoni 2সংবাদ সম্মেলনে কান্নায় ভেঙে পড়েন পরীমনি

প্রসঙ্গত, গতকাল সকালে সাভার থানায় ‘ধর্ষণ ও হত্যাচেষ্টা’র অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার ঘনিষ্ঠ সহযোগী অমিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। তার আগে প্রথমে ফেসবুকে পোস্ট এবং পরে সাংবাদিকদের বাসায় ডেকে কথা বলেন তিনি।