advertisement
আপনি পড়ছেন

পুলিশের হাতের কবজি কেটে পালিয়ে যাওয়া সেই কুখ্যাত কবির র‍্যাবের অভিযানে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার হয়েছে। কবিরকে তার সহযোগীসহ চট্টগ্রামের লোহাগাড়ার পাহাড়ি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

jony khan bangladesh police chittagongআহত পুলিশ সদস্য জনি খান

আগামীকাল সকাল ১০টা ৪৫ মিনিটে র‍্যাব-৭ এর সিপিসি-৩  চান্দগাঁও ক্যাম্পে  এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে এক বার্তায় জানান খন্দকার আল মঈন।

যে পুলিশ সদস্যের কবজি বিছিন্ন হয়েছে তার নাম জনি খান। গত ১৫ মে সকালে পদুয়া ইউনিয়নের ৯ নম্বর লালারখিল এলাকায় আসামি ধরতে গেলে এই ঘটনা ঘটে।

সংশ্লিষ্টরা জানায়, ঘটনাস্থলে কবির আহাম্মদ নামের এক আসামিকে গ্রেপ্তার করতে গিয়েছিলেন এসআই ভক্ত চন্দ্র। তার সাথে ছিলেন এএসআই মজিবুর রহমান, কনস্টেবল জনি খান ও শাহাদাত হোসেন।

গ্রেপ্তার অভিযান চলাকালে কবির ধারালো দা দিয়ে কোপ দিলে কনস্টেবল জনি খানের বাঁ হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। অন্য পুলিশ সদস্যরা কিছু বুঝে ওঠার আগেই পালিয়ে যায় কবির।

এরপর আহত জনি খানকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসপাতালে নেওয়া হয়। পরবর্তীতে ঢাকার একটি হাসপাতালে অস্ত্রোপচার করে ওই পুলিশ সদস্যদের হাত জোড়া লাগানো হয়েছে।