আপনি পড়ছেন

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, ক্র্যাবের নতুন সভাপতি হয়েছেন মির্জা মেহেদি তমাল, সাধারণ সম্পাদক হয়েছেন আসাদুজ্জামান বিকু। বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে এক বছরের জন্য নির্বাচিত হয়েছেন তারা। এদিন সকাল ১০টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়।

crab president tamalক্র্যাবের নবনির্বাচিতরা

ভোট শেষ হওয়ার পর গণনা শেষে রাত ৯টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার, সিনিয়র সাংবাদিক পারভেজ খান। তাতে দেখা যায়, ১৪২ ভোট পেয়ে জয়ী হয়েছেন দৈনিক বাংলাদেশ প্রতিদিনের তমাল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক নয়াদিগন্তের আবু সালেহ আকন পেয়েছেন ৭৭ ভোট। এ পদে প্রতিদ্বন্দ্বিতা করে তৃতীয় হয়েছেন আমাদের সময়ের মিজান মালিক, পেয়েছেন ৫২ ভোট।

ক্র্যাবের সহ-সভাপতি পদে ১০৯ ভোট নিয়ে জয় পেয়েছেন মুহ. জাহাঙ্গীর আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিত্য গোপাল তুতু পেয়েছেন ৫২ ভোট। সংগঠনটির সাধারণ সম্পাদক পদে বিজয়ী হওয়া আসাদুজ্জামান বিকু জিতেছেন ১২৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মামুনুর রশীদ পেয়েছেন ১১৬ ভোট।

crab logoক্র্যাবের লোগো

এ ছাড়া অপরাধ বিষয়ক এই সংগঠনের যুগ্ম সম্পাদক পদে ইমরান হোসেন সুমন, ১৪৩; অর্থ সম্পাদক সাইফুল ইসলাম মন্টু, ১৩৯; প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রুদ্র রাসেল, ১৬২ ভোট পেয়ে জয়ী হয়েছেন। এর বাইরে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, দপ্তর সম্পাদক পদে ইসমাইল হুসাইন ইমু, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, ক্রীড়া সম্পাদক এসএম মিন্টু হোসেন, কল্যাণ সম্পাদক নাহিদ তন্ময়, আন্তর্জাতিক সম্পাদক পদে শাহীন আলাম জয় পান।

ক্র্যাবের মোট ভোটার ২৮৪ জন হলেও ভোট পড়েছে ২৭০টি। বিদায়ী কার্যনির্বাহী কমিটির সভাপতি মিজান মালিক পেয়েছিলেন ১৫৯ ভোট আর ১৫০ ভোট পান সাধারণ সম্পাদক আলাউদ্দিন আরিফ।