advertisement
আপনি পড়ছেন

সাকিব আল হাসানকে ঘিরে তৈরি হওয়া সমস্যার জট খুলেছে। বিসিবির চাপে পড়ে শেষ পর্যন্ত বেটউইনার নিউজের সঙ্গে বিতর্কিত চুক্তি বাতিল করেছেন সাকিব। গত ২ আগস্ট জুয়াড়ি প্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি করেছিলেন তিনি, যা দেশের ও বিসিবির আইনের সঙ্গে সাংঘর্ষিক।

shakib al hasan papon pressপাপন ও সাকিব, ফাইল ছবি

এ নিয়ে অনেক বিতর্কের পর গতকাল বৃহস্পতিবার বিকেলে এক সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এ ইস্যুতে বল সাকিবের কোর্টে পাঠিয়ে দিয়েছিলেন। ক্রিকেট নাকি বেটউইনার নিউজ- যে কোনো একটার ব্যাপারে সিদ্ধান্ত নিতে হবে সাকিবকে। বিসিবির কঠোর অবস্থান দেখে চুক্তি বাতিল করেন তিনি।

বিসিবির সভাপতি সংবাদমাধ্যমকে সাকিবের লিখিত চিঠি পাওয়ার কথা জানিয়েছেন, ‘আমি শুনলাম চিঠি দিয়েছে। আমি এখনও পড়িনি। ও আমাদের সব নিয়ম-শর্ত মানতে রাজি।’ এছাড়া বেটউইনারের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করতে হবে সাকিবকে। এমনকি চুক্তির বিষয়ে ফেসবুকে দেওয়া পোস্টও সরিয়ে ফেলতে হবে।

bcb logo 5বাংলাদেশ ক্রিকেট বোর্ড

বিসিবি সভাপতি সামনাসামনি বসে এই চুক্তির ব্যাখ্যা জানতে চাইবেন সাকিবের কাছে। যুক্তরাষ্ট্র থেকে আজই দেশে ফেরার কথা তার। শুক্রবার রাতে ঢাকায় পৌঁছে যাবেন এই বাঁহাতি অলরাউন্ডার। পরদিনই তার সঙ্গে আলোচনায় বসতে চান বিসিবি সভাপতি।

পাপন বলেছেন, ‘সাকিব ১২ তারিখ রাতে দেশে ফিরবে। ১৩ তারিখ সকালে আমি ওর সঙ্গে বসব। সব জেনেশুনে ও কেন এমন একটা কাজ করল, এর ব্যাখ্যা অবশ্যই ওকে দিতে হবে। টেলিফোনে তো আর এত কথা বলা যায় না। আমি তাই ওর সঙ্গে সামনাসামনি বসে কথা বলার অপেক্ষায় আছি। এরপর যা সিদ্ধান্ত নেওয়ার নেব।’

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর