আপনি পড়ছেন

বাংলাদেশ টি-টোয়েন্টি দলের গুরুত্বপূর্ণ সদস্য আফিফ হোসেন ধ্রুব। সতীর্থদের সঙ্গেই বৃহস্পতিবার সংযুক্ত আরব আমিরাতে গিয়েছেন আফিফ। ইতোমধ্যে রাতে দুবাই পৌঁছে গেছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

surprise in flight afif s birthday celebrationবাংলাদেশ টি-টোয়েন্টি দলের গুরুত্বপূর্ণ সদস্য আফিফ হোসেন ধ্রুবফ্লাইটে সারপ্রাইজ! আফিফের জন্মদিন পালন

বৃহস্পতিবার ছিল আফিফের জন্মদিন। বিশেষ এই দিনেই পরিবারের সান্নিধ্য ছেড়ে আমিরাতের বিরুদ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দেশ ছাড়তে হয়েছে এ তরুণ ক্রিকেটারকে। তবে পরিবারহীন তার দিনটাকে রাঙিয়েছেন ক্রিকেটাররা। এবং সেটা বাংলাদেশ বিমানের ফ্লাইটে। দুবাইগামী ফ্লাইটে মাঝ আকাশে আফিফের ২৩তম জন্মদিন পালন করেছেন তাসকিন-এবাদতরা।

তাসকিন আহমেদের ফেসবুকে পোস্ট করা ৪৭ সেকেন্ডের ভিডিও তে আফিফকে সারপ্রাইজ দেওয়া এবং কেক কাটার পুরো চিত্র দেখা গেছে। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ১৯৯৯ সালে খুলনায় জন্ম আফিফের। বাংলাদেশের হয়ে ১৯ ওয়ানডে ও ৪৯ টি-২০ ম্যাচ খেলেছেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

ভিডিওতে দেখা গেছে, ফ্লাইটে চাদর মুড়ি দিয়ে শুয়ে আছেন আফিফ। পাশের সিটে থাকা লিটন দাস তখন উঠে বসেছেন। এবাদত হোসেন, ইয়াসির আলী রাব্বিরা মোবাইল ক্যামেরা সচল করে দাঁড়িয়ে।

তাসকিন এসেই আফিফের মাথা থেকে চাদর সরিয়ে দিলেন। হঠাৎ করে ঘুম ভাঙায় ভ্যাবাচেকা খেয়ে যান এই তরুণ। আবারও মাথা মুড়ি দেয়ার চেষ্টা করেছেন, কিন্তু তাসকিনের কারণে পারেননি তিনি।

পরে ক্যামেরার দিকে তাকাতেই আফিফ বুঝে গেছেন এ আয়োজন তার জন্মদিন পালনের জন্য। বিমানের কর্মকর্তারা কেক নিয়ে হাজির হয়ে যান। আফিফও ততক্ষণে মাথায় ক্যাপ দিয়ে বসেছেন। সবার করতালি ও শুভাশীষের মাঝে জন্মদিনের ‘সারপ্রাইজ’ কেক কাটেন আফিফ।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর