advertisement
আপনি পড়ছেন

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ, সিপিএলের চলমান আসর খেলার জন্য সংযুক্ত আরব আমিরাত সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। তবে ওয়েস্ট ইন্ডিজের জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগের যাত্রা সুখকর হয়নি এই তারকা অলরাউন্ডারের। গায়ানা আমাজান ওয়ারিয়র্সের হয়ে নিজের প্রথম ম্যাচেই মেরেছিলেন গোল্ডেন ডাক। দ্বিতীয় ম্যাচেও একই ঘটনার পুনরাবৃত্তি করেছেন সাকিব। তবে জয়ের ধারা অব্যাহত রেখেছে তার দল।

shakib al hasan cplবল হাতে দুই উইকেট নিয়েছেন সাকিব

সিপিএলের চলমান আসরে নিজেদের অষ্টম ম্যাচে গায়ানার প্রতিপক্ষ ছিল সেন্ট লুসিয়া কিংস। প্রভিডেন্স ক্রিকেট স্টেডিয়ামে ফাফ ডু প্লেসির দলকে ৬ উইকেটে হারিয়েছে গায়ানা। এটা চলমান লিগে দলটির টানা দ্বিতীয় জয়। সব মিলিয়ে তৃতীয় জয়ের দেখা পেলো শিমরন হেটমায়ার বাহিনী।

আগে ব্যাট করে ডু প্লেসির সেঞ্চুরিতে ১৯৪ রানের পুঁজি পায় সেন্ট লুসিয়া। ৫৯ বলে ১০৩ রানের ঝড়ো ইনিংস খেলেন অধিনায়ক। নিরোশান ডিকওয়েলার ব্যাট থেকে আসে ৩৬ রান। জবাব দিতে নেমে জোড়া ফিফটিতে ৪ বল হাতে রেখেই জয় তুলে নেয় গায়ানা। ৩০ বলের মোকাবেলায় ২ চার এবং ৫ ছয়ের মারে ৫৯ রানে অপরাজিত থাকেন শাই হোপ। ৫২ রান করেন আফগান তারকা ব্যাটার রহমানুল্লাহ গুরবাজ।

চার নম্বরে ব্যাট করতে নেমে নিজের প্রথম বলেই বোল্ড হন সাকিব। অবশ্য বল হাতে আলো ছড়িয়েছেন বাংলাদেশের দুই ফরম্যাটের অধিনায়ক। ৪ ওভার হাত ঘুরিয়ে সাজঘরে ফিরিয়েছেন ডেভিড উইজে ও অ্যাডাম হোসেকে। গায়ানার হয়ে এটা ম্যাচের সেরা বোলিং ফিগার। এর আগে গতকাল জ্যামাইকা তালাওয়াসকে ১২ রানে হারানোর দিনে এক উইকেট শিকার করেছিলেন মাগুরার এই তারকা ক্রিকেটার।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর