আপনি পড়ছেন

সাকিব আল হাসানকে ছাড়াই ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ এবং বিশ্বকাপ খেলতে গত শুক্রবার রাতে ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এবার নুরুল হাসান সোহান, আফিফ হোসেন ধ্রুচব, মেহেদি হাসান মিরাজদের সাথে যোগ দিচ্ছেন সাকিব।

shakib al hasan 21সাকিব আল হাসান

গত শুক্রবার স্থানীয় সময় রাত ১১টা ৫৫ মিনিটের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়ে বাংলাদেশ দল। ত্রিদেশীয় সিরিজের জন্য বর্তমানে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে অবস্থান করছে টাইগাররা।  আগামীকাল ৪ অক্টোবর সেখানে পৌঁছবেন সাকিব। বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বিসিবির একটি সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ, সিপিএল খেলার জন্য বিসিবি থেকে ছুটি নিয়েছিলেন সাকিব। এজন্য সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে সবশেষ দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এই তারকা অলরাউন্ডারকে পায়নি বাংলাদেশ। সাকিবকে ছাড়াই তুলনামূলক কম শক্তির দলকে ২-০ ব্যবধানে হারিয়েছে সোহান বাহিনী।

সিঙ্গাপুর যাত্রা বিরতি দিয়ে গতকাল নিউজিল্যান্ড পৌঁছেছে বাংলাদেশ দলের ক্রিকেটাররা। আজ থেকে অনুশীলন করার কথা লাল সবুজের প্রতিনিধিদের। আসন্ন ত্রিদেশীয় সিরিজের বাকি দুই দল হলো নিউজিল্যান্ড এবং পাকিস্তান। প্রথম ম্যাচে আগামী ৭ অক্টোবর বাবর আজমদের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর