আপনি পড়ছেন

টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং তার আগে দুই ম্যাচের একটি সিরিজ খেলতে ইতোমধ্যে অস্ট্রেলিয়ায় অবস্থান করছে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল। কিন্তু দুইবার তাসমানের দেশে যাওয়ার ফ্লাইট মিস করায় আসন্ন ছোট ফরম্যাটের বিশ্ব আসর থেকে বাদ দেওয়া হয়েছে শিমরন হেটমায়ারকে। এক বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ, সিডব্লিউআই বিষয়টি নিশ্চিত করেছে।

shimron hetmyer 3শিমরন হেটমায়ার

তিন ভাগে ভাগ হয়ে অস্ট্রেলিয়ায় উড়াল দিয়েছে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ, সিপিএল শেষে গত শনিবার রাতের ফ্লাইটে ওঠার কথা ছিল হেটমায়ারের। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে আরও দুইদিন সময় বাড়িয়ে নেন এই মারকুটে ব্যাটসম্যান। পুনঃনির্ধারিত সময় অনুযায়ী সোমবারের ফ্লাইটও মিস করেছেন হেটমায়ার।

এজন্য পারিবারিক কারণ দাঁড় করিয়েছেন হেটমায়ার। তবে এ যাত্রায় ধৈর্যের বাঁধ ভেঙে গেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের। তাই কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে সংস্থাটি। টি-টোয়েন্টি বিশ্বকাপের পাশাপাশি আসন্ন সিরিজ থেকেও এই তারকা ক্রিকেটারকে বাদ দিয়েছে সিডব্লিউআই।

ইতোমধ্যে হেটমায়ারের বদলি খেলোয়াড়ের নামও ঘোষণা করেছে সিডব্লিউআই। দলের সাথে যোগ দেবেন শামারাহ ব্রুকস। ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে ১১টি কুড়ি ওভারের ম্যাচ খেলেছেন এই ক্রিকেটার। সদ্য শেষ হওয়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তালাওয়াসের শিরোপা জেতার পেছনে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। ৭ ইনিংসে করেছেন ২৪১ রান। দ্বিতীয় কোয়ালিফায়ারে অপরাজিত ১০৯ রানের ইনিংস খেলেন ব্রুকস।

ওই বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ লিখেছে, ‘শেমরন হেটমায়ার তার অস্ট্রেলিয়ায় যাওয়ার পুনঃনির্ধারিত ফ্লাইট মিস করেছেন। এজন্য সিডব্লিউআই প্যানেল তার বদলি খেলোয়াড় দলে নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছে। সে পারিবারিক কারণ দেখিয়েছিল। এজন্য তার অনুরোধেই ফ্লাইটের সূচি শনিবার থেকে পরিবর্তন করে ১ অক্টোবর আনা হয়েছিল।’

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর