আপনি পড়ছেন

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফেভারিট ইংল্যান্ড। দলের অন্যতম সেরা ব্যাটার জনি বেয়ারস্টোকে ছাড়াই টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে ইংলিশরা। কিন্তু ফাইনালের লড়াইয়ে নামার আগে জোড়া ধাক্কা খেল শিরোপা প্রত্যাশী দলটি। ডেভিড মালানের পর এবার চোট নিয়ে মাঠের বাইরে ছিটকে গেলেন মার্ক উড।

mark wood and dawid malanফাইনালের লড়াইয়ে নামার আগে জোড়া ধাক্কা খেল শিরোপা প্রত্যাশী দলটি

মঙ্গলবার দুজনের একজনও ইংল্যান্ডের অনুশীলনে যোগ দেননি। মালান এবং উড দুজনেরই সেমিফাইনালে মাঠে নামা নিয়ে জেগেছে প্রবল সংশয়। আগামী বৃহস্পতিবার ভারতের বিপক্ষে ম্যাচ ইংলিশদের। ম্যাচটিতে তাদের না পেলে সেটা ইংল্যান্ডের জন্য বড়সড় ধাক্কাই হবে।

ক্রিকেটের গত মৌসুমজুড়ে কনুইয়ের ইনজুরি নিয়ে ভুগেছিলেন উড। বিশ্বকাপের মঞ্চেও ইংলিশ পেসারকে পেয়ে বসেছে চোট। ইনজুরিতে পরার আগে দুর্দান্ত পারফর্ম করছেলিন তিনি। দেড় শ কিলোমিটার গতিতে বলও ডেলিভারি দিয়েছেন উড। আসারে চার ম্যাচে নয় উইকেট নিয়ে তিনিই ইংল্যান্ডের সেরা বোলার।

অবশ্য উডের বিকল্প প্রস্তুত রেখেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। উড খেলতে না পারলে একাদশে সুযোগ পেতে পারেন বাঁ-হাতি পেসার টিমাল মিলস। তবে উডকে নিয়ে অনিশ্চয়তা থাকলেও নিশ্চিত হয়ে গেছে মালানোর ভাগ্য। কুঁচকির চোটের কারণে সেমিফাইনালে ভারতের বিপক্ষে খেলতে পারবেন না তিনি।

ইংল্যান্ড ফাইনালে উঠলে সেখানেও মালানের খেলার সম্ভাবনা ক্ষীণ। সুপার টুয়েলভ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষের ম্যাচে কুঁচকির ইনজুরিতে পড়েছিলেন ইংলিশ ব্যাটার। পুরোপুরি সেরে উঠতে তার অন্তত এক সপ্তাহ সময় লাগবে। মালান যে ভারতের বিপক্ষে খেলতে পারবেন না সেটা অবশ্য গতকালই নিশ্চিত করে দিয়েছেন ইংল্যান্ডের সহ-অধিনায়ক মইন আলি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর