আপনি পড়ছেন

সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দল এবং অধিনায়ক বাবর আজমের পারফরম্যান্স নিয়ে সমালোচনা করায় দেশটির সাবেক উইকেটকিপার ব্যাটসম্যান কামরান আকমলকে আইনি নোটিশ পাঠিয়েছেন পিসিবির চেয়ারম্যান রমিজ রাজা। পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ সংস্থার এক কর্মকর্তা পিটিআইকে বিষয়টি নিশ্চিত করেছেন।

kamran and ramizরমিজ রাজা ও কামরান আকমল

ভারত এবং জিম্বাবুয়ের বিপক্ষে টানা পরাজয় দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শুরু করে পাকিস্তান। পরবর্তীতে দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস এবং বাংলাদেশকে হারিয়ে জায়গা করে নেয় সেমিফাইনালে। শেষ চারের লড়াইয়ে নিউজিল্যান্ডকে পরাজিত করে ফাইনালে পা রাখে পাকিস্তান। তবে ইংল্যান্ডের কাছে হারায় দ্বিতীয়বারের মতো কুড়ি ওভারের বিশ্বকাপ জেতা হয়নি এশিয়ান পরাশক্তিদের।

রানার্সআপ হওয়ার পথে ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দেন বাবর। এসব বিষয় নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে সমালোচনা করেছেন কামরান। পিসিবির ওই কর্মকর্তা বলেন, ‘কামরান আকমলের বিরুদ্ধে কোন ধরনের অভিযোগ আনা হয়েছে আমি সেটা বলতে পারছি না। তবে তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে সেটা জানি। কারণ বোর্ড প্রধান মনে করেন, মিডিয়াতে কামরান মানহানিকর, মিথ্যা এবং আপত্তিকর মন্তব্য করেছেন।’

‘কোনো সাবেক খেলোয়াড় তার নিজস্ব ইউটিউব চ্যানেলে বা টেলিভিশনে মানহানিকর মন্তব্য আপত্তিকর, ব্যক্তিগত, মিথ্যা এবং পাকিস্তান ক্রিকেটের জন্য ক্ষতিকর বলে প্রমাণিত হলে বোর্ডের আইনি দলকে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।’ যোগ করেন ওই কর্মকর্তা।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর