আপনি পড়ছেন

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট পুনরায় চালু করে দেওয়া হয়েছে। টুইটারের নতুন মালিক ইলন মাস্ক টুইটারে একটি পোল চালু করার পর শনিবার ট্রাম্পের অ্যাকাউন্টটি দৃশ্যমান হয়। ইলন মাস্কের এমন জরিপকে স্বাগত জানান ট্রাম্প। তবে টুইটার ব্যবহার করার কোনো কারণ তিনি দেখছেন না বলে এক ভিডিও বার্তায় জানিয়েছেন।

us president trumpটুইটারে ফিরতে চান না ট্রাম্প

এদিকে ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট সচল হওয়ায় বেশ কয়েকজন রাজনৈতিক মিত্র তাকে স্বাগত জানান। স্বাগত জানিয়েছেন হাউস রিপাবলিকান পল গোসার। দাঙ্গা উস্কে দেওয়ার অভিযোগে টুইটারে ট্রাম্পের অ্যাকাউন্টটি বন্ধ করে দেওয়া হয়েছিল।

এর আগে ইলন মাস্ক টুইটার ব্যবহারকারীদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন- ট্রাম্পকে কি টুইটারে ফিরিয়ে আনা উচিত? এমন প্রশ্নে ভোট দেয় প্রায় ১ কোটি ৫০ লাখ মানুষ। এদের মধ্যে ট্রাম্পের পক্ষে রায় দিয়েছেন ৫১ দশমিক ৮ শতাংশ।

ভোট শেষে মাস্ক বলেন, মানুষ তাদের মতামত জানিয়েছেন। ট্রাম্প আবার টুইটারে ফিরবেন। ভোটের ফলাফল অনুযায়ী এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ্য, টুইটারের মালিকানা নেওয়ার পরেই মাস্ক ঘোষণা করেছিলেন, টুইটারে সাধারণ মানুষের অধিকার সুনিশ্চিত করা হবে। কেউ বঞ্চিত হবেন না।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর