আপনি পড়ছেন

সময়টা ভালো যাচ্ছে না মোসাদ্দেক হোসেন সৈকতের। অফফর্মের কারণে বর্তমানে দলের বাইরে আছেন ময়মনসিংহের এই ক্রিকেটার। এবার বলের আঘাত লেগে হাসপাতালে ভর্তি হয়েছেন ব্যাটিং অলরাউন্ডার।

hospital soikatসবশেষ অবস্থা জানা যায়নি

‘এ’ দলের সাথে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করছিলেন সৈকত। এ সময় তার উরুতে সজোরে বলের আঘাত লাগে। ব্যথা সহ্য না করতে পেরে মাটিয়ে লুটিয়ে পড়েন ২৬ বছর বয়সী ক্রিকেটার। অবস্থা খারাপ থাকায় কালক্ষেপন করা হয়নি। দ্রুত তাকে সিলেটের আল হারামাইন হাসপাতালে ভর্তি করা হয়।

গণমাধ্যমকে সৈকতের হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সদস্য ও বিভাগীয় কমিটির সম্পাদক ফরহাদ কোরেশি। জানা গেছে, হাসপাতালে ভর্তির পর বেশ কয়েকটি টেস্ট করা হয়েছে সৈকতের। তবে তার সবশেষ অবস্থা সম্পর্কে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াডে ছিলেন সৈকত। তবে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং দুটি টেস্ট খেলতে সম্প্রতি ঢাকায় পা রেখেছে ভারত জাতীয় ক্রিকেট দল। ইতোমধ্যে প্রথম ওয়ানডে খেলেছে দুই দল। রোহিত শর্মাদের বিপক্ষে চলমান সিরিজের দলে জায়গা হয়নি সৈকতের।

স্বরুপে ফিরতে ‘এ’ দলের ব্যানারে সুযোগ দেওয়া হয় সৈকতকে। কিন্তু আঘাত লেগে হাসপাতালে থাকায় সে সুযোগটাও হাতছাড়া হলো তার। আপাতত সুস্থ হওয়ার অপেক্ষা দিন গুনতে হবে সম্ভাবনাময় এই ক্রিকেটারকে।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর