আপনি পড়ছেন

স্প্যানিশ ফুটবল লিগ লা লিগায় শিরোপা দৌঁড়ে পিছিয়ে পড়লো রিয়াল মাদ্রিদ। নিজেদের মাঠেই শনিবার রাতে ভ্যালেন্সিয়ার সাথে ২-২ গোলে ড্র করায় শিরোপা প্রায় দৃষ্টির আড়ালেই চলে গেলো রোনালদোদের।

খেলার ১৯ মিনিটেই ক্যাসিয়াসকে বোকা বানিয়ে রিয়ালের জালে বল জড়িয়ে দেন ভ্যালেন্সিয়ার পাকো অ্যালকাচার। এর মাত্র সাত মিনিট পরেই আবারও গোল খেয়ে বসে কার্লো আনচেলত্তির দল। এবার হেড করে গোল দিয়ে ভ্যালেন্সিয়াকে এগিয়ে দেন জাভি ফুয়েগো।

খেলার প্রথামার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়ে অনেকটা মরিয়া হয়ে ওঠে রোনালদো-বেলরা। এরই মধ্যে গ্যারেথ বেলকে ফাউল করায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে পেনাল্টির সুযোগ পায় রিয়াল। কিন্তু রোনালদোর শট ঝাঁপিয়ে পড়ে ঠেকিয়ে দেন দিয়াগো আলভেস।

খেলার দ্বিতীয়ার্ধে আক্রমণাত্মক খেলা শুরু করে রিয়াল। এরপর খেলার ৫৬ মিনিটে কর্নার কিক থেকে ভেসে আসা বলে হেড করে গোল দেন ডিফেন্ডার পেপে। তখনও ১-০ গোলে পিছিয়ে রিয়াল। অবশেষে খেলার ৮৪ মিনিটে প্রতিপক্ষের ডি বক্সের বাইরে থেকে দুইজনকে কাটিয়ে অসাধারণ এক শটে সমতার গোলটি দেন ইসকো। এরপর রিয়াল আরও বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও আর কোনো গোল করতে পারে নি। শেষপর্যন্ত ড্র-এর লজ্জা নিয়েই মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের।

ভ্যালেন্সিয়ার সাথে ড্র-এর ফলে ৩৬ ম্যাচে রিয়ালের অর্জন ৮৬ পয়েন্ট। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচ খেলে বার্সেলোনার পয়েন্ট দাঁড়িয়েছে ৯০-এ।

 

আপনি আরও পড়তে পারেন

শিরোপার সুঘ্রাণ পাচ্ছে বার্সা

স্থগিত হচ্ছে লা লিগা