আপনি পড়ছেন

‘থ্রি ইডিয়টস’সহ এর মতো আরও কিছু সফল ছবির সিকুয়েল নির্মাণ করার ঘোষণা দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানী। অল্প কয়েকদিন পরেই তার পরিচালিত 'সঞ্জু' ছবিটি মুক্তি পাচ্ছে। ঠিক এই সময় হিরানী এমন সুখবর দিলেন।

3 idiots sequel

থ্রি ইডিয়টস-এর ঠিক পরেই রয়েছে ব্লক বাস্টার মুভি 'পিকে'। দুটি মুভিরই সিকুয়েলের জন্য উন্মুখ হয়ে আছেন দর্শক। অতীতে পত্র-পত্রিকায়, সামাজিক যোগাযোগের মাধ্যমে এমনকি সাক্ষাতেও রাজকুমার হিরানীর কাছে ছবিগুলোর সিকুয়েল নির্মাণের দাবি জানানো হয়েছে।

এবার মুখ ঘুরিয়ে তাকিয়েছেন হিরানী। সফল এই পরিচালক জানিয়েছেন, সিকুয়েল নির্মাণের ব্যাপারে তার মাথায় কিছু আইডিয়া আছে। কিন্তু সেগুলো খুব বেশি দূর এগোয়নি। তিনি নিজেও 'থ্রি ইডিয়টস ছবির সিকুয়েল তৈরি করতে চান জানিয়ে কারণ হিসেবে বলেন, এই ছবি নিয়ে আমার অনেক ভালো অভিজ্ঞতা আছে।

তিনি জানান, ইতোমধ্যে সহকারী পরিচালক অভিজাত যোশী ও তিনি মিলে এই সিনেমার সিকুয়েল লিখতে বসেছিলেন। কিন্তু তাড়াহুড়ো না করে অনেক সময় ধরে আমরা চিত্রনাট্য তৈরি করতে চাই। আর তাই ভবিষ্যতের জন্য রেখে দিয়েছি।

চলতি মাসের ২৯ তারিখে মুক্তি পাচ্ছে রাজকুমার হিরানীর ‘সঞ্জু’ ছবি। সঞ্জয় দত্তের জীবন নিয়ে তৈরি এই মুভিতে রণবীর কাপুর, পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, সোনম কাপুর, দিয়া মির্জা, আনুশকা শর্মা, কারিশমা তান্না, ভিকি কুশল প্রমুখ অভিনয় করেছেন।