advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 21 মিনিট আগে

বাংলাদেশের বাজারে নতুন দুটি অডিও ডিভাইস নিয়ে এসেছে শাওমি করপোরেশন। চলতি বছরে মি পকেট স্পিকার-২ নিয়ে অডিও পোর্টফোলিওতে প্রবেশ করা শাওমির নতুন সংযোজন করা দুটি পণ্য হলো মি ইয়ারফোন বেসিক এবং মি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস।

shaowmi new deviceনতুন অডিও ডিভাইস আনল শাওমি

১৮ ডিসেম্বর থেকে দেশের সকল অনুমোদিত শাওমি স্টোরে মি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি (সাদা রঙের) ২ হাজার ৯৯৯ টাকায় ও মি ইয়ারফোন বেসিকটি (সিলভার ও কালো রঙের) ৪৪৯ টাকায় পাওয়া যাবে।

ওয়্যার-ফ্রি ডিজাইন মি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডসটিতে কোনো স্ট্রিং যুক্ত নেই। ইন্টুইটিভ টাচ কন্ট্রোলের সাহায্যে ব্যবহারকারী সহজেই ট্যাপ করে তাদের গান চালানো, কল রিসিভ করা এমনকি ভয়েজ অ্যাসিস্টেন্ট এক্টিভেট করতে পারবেন।

মাত্র ৪.১ গ্রাম ওজনের এক একটি ইয়ার বাডে নতুন প্রজন্মের ৫.০ ব্লুটুথ টেকনোলজি ব্যবহার করা হয়েছে। এর সাথে ৪০ এমএএইচ ব্যাটারি চার্জিং কেস রয়েছে যা টানা ৪ ঘণ্টা ব্যবহারের অভিজ্ঞতা এবং ১২ ঘণ্টার ব্যাটারি লাইফ দেবে।

তৃতীয় প্রজন্মের ব্যালেন্সড ড্যাপিং সিস্টেমের সাথে আল্ট্রা-ডিপ বেসের মি ইয়ারফোন বেসিক। এটি শব্দ ও বায়ু প্রবাহ বাড়ানোর সাথে সাথে প্রাণবন্ত স্টেরিও তৈরি করতে সহায়তা করে। ব্যবহারকারীরা সহজেই একটি বাটন প্রেস করে সুবিধামতো কল বা গান নিয়ন্ত্রণ করতে পারবেন। এটি শাওমি ফোন, অন্য অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইসে ব্যবহার করা যাবে। ইউএনবি।

sheikh mujib 2020