advertisement
আপনি দেখছেন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ, আইপিএলের ১৪তম আসর স্থগিত হওয়ার আগে করোনা টেস্টে পজিটিভ হন ঋদ্ধিমান সাহা। এরপর থেকেই কোয়ারেন্টাইন পালন করে আসছিলেন। এবার দ্বিতীয়বারের কোভিড টেস্টও পজিটিভ হলেন সানরাইজার্স হায়দরাবাদের এই উইকেটকিপার ব্যাটসম্যান।

wriddhiman saha

পজিটিভ হলেও সাহার শরীরে করোনার কোনো লক্ষণ ধরা পড়েনি। জ্বর, কাশি, শারীরিক যন্ত্রণাও নেই। ফের কোভিড টেস্টে পজিটিভ হওয়ায় আরও দুই দিন কোয়ারেন্টাইনে থাকবেন সাহা। সেখানে কোয়ারেন্টাইনের ১৩তম দিন তৃতীয়বারের মতো করোনা পরীক্ষা করা হবে। সেই পরীক্ষায় নেগেটিভ আসলে সোমবার হোটেল থেকে তাকে ছেড়ে দেয়া হবে কিনা নেই বিষয়ে চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন।

গণমাধ্যমকে সাহার স্ত্রী রোমি বলেন, ‘ওর শারীরিক কোনো সমস্যা নেই। দুই দিন আগে এক বার পরীক্ষা করা হয়েছিল। তখন নেগেটিভ আসে ফল। তবে এবারের ফল কেন পজ়িটিভ এলো, বোঝা যাচ্ছে না। চিকিৎসকেরা বলছেন, ভাইরাসটি ক্ষতি করার জায়গায় থাকতে না পারলেও এখনও হয়তো সম্পূর্ণ নির্মূল হয়নি।’

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ২ জুন ইংল্যান্ড যাবে ভারতীয় দল। সেই সফরের দলে সাহাকে রেখেছে বোর্ড ফর ক্রিকেট কন্ট্রোল অব ইন্ডিয়া, বিসিসিআই। তবে বিলাতের বিমানে চড়ার আগে অবশ্যই সাহাকে নেগেটিভ হতে হবে।