advertisement
আপনি দেখছেন

দক্ষিণ ভারতের চেন্নাইয়ে সিনেমার শুটিং চলাকালীন ক্রেন ভেঙে পড়ে ৩ সহকারী পরিচালক নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার দিবাগত রাতে ইভিপি ফিল্ম সিটিতে কিংবদন্তী অভিনেতা কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’ সিনেমার শুটিং সেটে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

film set accident

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়, শুটিং চলার সময় হঠাৎ করে ক্রেনটি ভেঙে পড়ে। ঘটনা এতটাই আকস্মিক ছিল যে, তখন সেখানে উপস্থিত টেকনিশিয়ান ও ইউনিটের অন্যান্য সদস্যরা সরে যাওয়ার সুযোগ পাননি। ফলে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। আহত হন ১০ জন।

যে তিনজন সদস্য নিহত হয়েছেন তারা হলেন- সহকারী পরিচালক কৃষ্ণা, আর্ট অ্যাসিস্ট্যান্ট চন্দ্রন ও প্রোডাকশন অ্যাসিস্ট্যান্ট মধু। আহতদের তাৎক্ষণিকভাবে পার্শ্ববর্তী হাসপাতালে নেয়া হয়েছে।

এমন দুর্ঘটনায় দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রিসহ পুরো ভারতীয় সিনেমা জগতে শোক বিরাজ করছে। কমল হাসান এক টুইট বার্তায় বলেন, ‘আমার ৩ জন সহকর্মীকে হারালাম। এত ভয়ঙ্কর দুর্ঘটনা আমি আমার দীর্ঘ অভিনয় জীবনে কখনো দেখিনি।’

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার ঘরানার ‘ইন্ডিয়ান ২’ সিনেমাটি ১৯৯৬ সালে নির্মিত ইন্ডিয়ান এর সিক্যুয়েল। ছবিটিতে অভিনয় করছেন কমল হাসান, কাজল আগারওয়াল, সিদ্ধার্থ, রাকুল প্রীত সিং, প্রিয়া ভবানী শঙ্কর প্রমুখ।