advertisement
আপনি দেখছেন
সর্বশেষ আপডেট: 14 মিনিট আগে

ফেনী সদর উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক যুবলীগ নেতা আজহারুল হক আরজু গণসংযোগে গুলিবর্ষণ ও বোমা হামলা হয়েছে। মঙ্গলবার রাতে শহরতলির রানীরহাট বাজারে এ ঘটনা ঘটে।

attack on azharul haque arjou car

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত পৌনে ৮টার দিকে চেয়ারম্যান প্রার্থী আজহারুল হক আরজু তার নির্বাচনী এলাকা রানীরহাটে গণসংযোগ শুরু করেন। এ সময় একদল যুবক চারদিক থেকে গণসংযোগে উপস্থিত লোকজনকে লক্ষ্য করে গুলি ও বোমাবর্ষণ শুরু করে।

এতে আতঙ্কিত লোকজন ছোটাছুটি শুরু করে। মুহূর্তে রানীরহাট বাজারের সব দোকানপাট বন্ধ হয়ে যায়। এছাড়া ফেনী-ছাগলনাইয়া সড়কেও যান চলাচলও বন্ধ হয়ে যায়। গুলির শব্দ পেয়ে প্রার্থী আরজু দৌঁড়ে স্থানীয় মসজিদে আশ্রয় নেন।

এ সময় দুর্বৃত্তরা তার বহরে থাকা দুটি গাড়ি ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে হামলাকারীরা পালিয়ে যায়। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

আরজাহারুল হক আরজু অভিযোগ করেন, সাবেক চেয়ারম্যান একরাম হত্যা মামলায় খালাস পাওয়া আসামি রউফের নেতৃত্বে শতাধিক যুবক এ হামলা চালায়। তারা বৃষ্টির মতো বোমা ও গুলিবর্ষণ করেছে।

তিনি বলেন, মূলত আমাকে নির্বাচন থেকে সরিয়ে দেওয়ার জন্য এবং হত্যার উদ্দেশ্যে এ হামলা হয়েছে।

ফেনী মডেল থানার ওসি আবুল কালাম আজাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বোমা ও গুলিবর্ষণের ঘটনা স্বীকার করে বলেন, এসময় দুর্বৃত্তরা একটি গাড়ি ভাংচুর করেছে। ইউএনবি।

sheikh mujib 2020