আপনি পড়ছেন

টুইটার নিয়ে সমালোচনা করেন এমন ব্যবহারকারীদের উদ্দেশে প্রতিষ্ঠানটির নতুন মালিক ইলন মাস্ক বলেছেন, যে কোনো বিষয়ে বিস্তারিত না জেনে সমালোচনা করার মানসিকতা নিয়ে যারা এখানে রয়েছেন, তারা টুইটার ছেড়ে অন্য প্লাটফর্মে নিজেদের জায়গা খুঁজে নিতে পারেন। মঙ্গলবার এক টুইট বার্তায় বিশ্বের শীর্ষ ধর্নী এমনটাই বলেন।

elon musk buy twitter shareটুইটারের নতুন মালিক ইলন মাস্ক

মঙ্গলবার ইলন মাস্ক ঘোষণা দিয়েছেন, টুইটারে আর ছাঁটাই নয় বরং নতুন নিয়োগ হবে। সম্প্রতি মাস্ক বহু টুইটার কর্মী ছাঁটাই করেছেন, আবার অনেকেই স্বেচ্ছায় ছেড়েছেন টুইটার। বলা হচ্ছে, কর্মী সংখ্যা কমে যাওয়ায় বিপদে পড়েছেন তিনি। টুইটারের দায়িত্ব নেওয়ার পর থেকে বিভিন্ন ইস্যুতে সমালোচনার মুখে পড়েন এই ধনকুবের। 

মাস্কের টুইটার অধিগ্রহণের পর থেকেই মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম মাস্টোডন ও কাউন্টারসোশালের মতো অন্যান্য সামাজিক অ্যাপে পাড়ি জমাচ্ছেন ব্যবহারকারীরা। এরইমধ্যে টুইটারে চলমান অস্থিরতার কারণেই সম্ভবত হাইভ নামে আরেক সামাজিক অ্যাপে সাইন-আপ সংখ্যা বেড়ে ১০ লাখ ছাড়িয়েছে।

এদিকে টুইটারে ‘ব্লু টিক’ সেবা পুনরায় চালুর পরিকল্পনা সাময়িক স্থগিত করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে ছদ্মবেশী বা ভুয়া অ্যাকাউন্ট বন্ধ না করা পর্যন্ত এই সেবা সচল করা হবে না।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর