advertisement
আপনি পড়ছেন

অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে দুইবার পিছিয়ে পড়েও ম্যাচে ফিরেছিল বার্সেলোনা। কিন্তু নির্ধারিত সময়ে সমতা থাকায় ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে আর পেরে ওঠেনি কাতালানরা। তাদের হারিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে মার্সেলিনো গার্সিয়া তোরালের দল।

barcelona and real madrid copa del rayহেরেছে বার্সেলোনা, জিতেছে রিয়াল মাদ্রিদ

কোপা দেল রের রাউন্ড অব সিক্সটিনে গতরাতে সান মেমেস বারিয়াতে অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে ৩-২ ব্যবধানে হেরেছে বার্সেলোনা। অপর ম্যাচে এলচের বিপক্ষে ২-১ গোলের জয় তুলে নিয়ে শেষ আটে পা রেখেছে কার্লো আনচেলত্তির দল রিয়াল মাদ্রিদ।

ইকার মুনিয়াইনের গোলে বিলবাও এগিয়ে যাওয়ার পর বার্সেলোনাকে সমতায় ফেরান ফেররান তরেস। কাতালানদের হয়ে এটাই তার প্রথম গোল। গত ডিসেম্বরে ম্যানচেস্টার সিটি থেকে আসার পর রিয়াল মাদ্রিদের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের শেষ চারের ম্যাচে নতুন ক্লাবের হয়ে অভিষেক হয় ২১ বছর বয়সী ফুটবলারের।

barcelona vs bilbao

দ্বিতীয় দফায় ইনিগো মার্টিনেজে ফের বিলবাওকে এগিয়ে নেন। এবার বার্সেলোনাকে ম্যাচে ফেরান পেদ্রি। অতিরিক্ত সময়ে কপাল পুড়ে সফরকারীদের। নিকো উইলিয়ামসের শট আলবার হাতে লাগলে ভিএআর দেখে রেফারি পেনাল্টির বাঁশি বাজান। স্পট কিক থেকে গোল করেন মার্টিনেজ।

এদিকে ম্যানুয়েল মার্টিনেজ ভালেরোতে এলচের বিপক্ষে কঠিন পরীক্ষা দিতে হয়েছে রিয়াল মাদ্রিদকে। নির্ধারিত সময়ে কোন দলই জালের দেখা পায়নি। অতিরিক্ত সময়ে প্রতিপক্ষ খেলোয়াড়কে ফাউল করে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মার্সেলো ভিয়েরা। তারপরই পিছিয়ে পড়ে সফরকারীরা। 

real madrid vs elche

অল্প সময়ের ব্যবধানে রিয়াল মাদ্রিদকে সমতায় ফেরান ইস্কো। এরপর বেলজিয়ান তারকা ইডেন হ্যাজার্ডের দারুণ ফিনিশিংয়ে এগিয়ে যায় গ্যালাকটিকোরা। ম্যাচের একেবারে অন্তি মুহূর্তে লাল কার্ড দেখেন স্বাগতিক উইঙ্গার পেরে মিলা।