আপনি পড়ছেন

নতুন ইউজার ইন্টারফেস আনতে যাচ্ছে চীনের স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি। ইউআই ৪.০ সংস্করণটি গুগলের অ্যান্ড্রয়েড ১৩ এর ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। ১৬টি ডিভাইসে এই আপডেট পাওয়া যাবে। দ্রুত গ্রাহকদের মাঝে নতুন ইন্টারফেস পৌঁছে দিতে নিরলস কাজ করছে রিয়েলমি।

realme brings new user interfaceনতুন ইউজার ইন্টারফেস আনছে রিয়েলমি

চলতি মাসের মধ্যে জিটি নিও ৩ ১৫০ডব্লিউ, জিটি নিও ৩, জিটি নিও ৩ নারুতো লিমিটেড এডিশন ও রিয়েলমি জিটি ২ ফোনে আপডেট পাওয়া যাবে।

রিয়েলমির সর্বশেষ ফ্ল্যাগশিপ ফোন জিটি ২ মাস্টার ডিসকভারি এডিশন এবং পুরোনো মডেল কিউ৫, কিউ৫ প্রো ও রিয়েলমি জিটি মাস্টার এক্সপ্লোরার এডিশনে আপডেট পাওয়া যাবে অক্টোবরে।

রিয়েলমি জিটিতে পাওয়া যাবে নভেম্বরে এবং রিয়েলমি জিটি নিও, জিটি নিও ২, জিটি নিও ২ ড্রাগন বল এডিশন ও জিটি নিও ফ্ল্যাশ এডিশনে আগামী ডিসেম্বর নাগাদ আপডেট পাওয়া যাবে৷

অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমির নতুন ইউজার ইন্টারফেসে থাকছে আকর্ষণীয় কিছু ফিচার। ফিঙ্গারপ্রিন্ট স্টাইল, উন্নত অপ্টিমাইজেশনের জন্য অ্যানিমেশনসহ লাইভ ওয়ালপেপার এবং নোটিফিকেশন বার কন্ট্রোল সেন্টার এর মধ্যে অন্যতম।

চীনের পাশাপাশি বাংলাদেশ, ভারতে স্মার্টফোনের বিশাল বাজার রয়েছে রিয়েলমির। রাশিয়ায় অ্যাপল ও স্যামসাংয়ের ফোন বিক্রি বন্ধ থাকায় জুলাইয়ে দেশটিতে সর্বোচ্চ প্রবৃদ্ধির রেকর্ড করেছে রিয়েলমি।

গুগল নিউজে আমাদের প্রকাশিত খবর পেতে এখানে ক্লিক করুন...

খেলাধুলা, তথ্য-প্রযুক্তি, লাইফস্টাইল, দেশ-বিদেশের রাজনৈতিক বিশ্লেষণ সহ সর্বশেষ খবর