আপনি পড়ছেন

গেমাদের জন্য সুখবর নিয়ে এলো মার্কিন ভিডিও গেম নির্মাতা প্রতিষ্ঠান অ্যাক্টিভিশন। নতুন ‘কল অব ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার ২–এর ‘ওয়ারজোন ২.০’ সংস্করণে রাখা হয়েছে ফুটবল বিশ্বের তিন তারকার চরিত্র- আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি, ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়র এবং ফরাসি মিডফিল্ডার পল পগবা।

call of duty gameকল অব ডিউটি গেমে মেসি-নেইমার

যুদ্ধভিত্তিক ফার্স্ট পার্সন শুটার গেমে ফুটবল বিশ্বের তিন তারকার অংশগ্রহণ নিশ্চিত করেছে গেমটির প্রকাশক প্রতিষ্ঠান অ্যাকটিভিশন। তবে কবে নাগাদ গেমটির এই নতুন সংস্করণ বাজারে আসবে তা জানায়নি প্রতিষ্ঠানটি। ধারণা করা হচ্ছে, কাতার বিশ্বকাপকে কেন্দ্র করেই বাজারে আসবে নতুন সংস্করণটি।

ভিডিও গেমে মেসি, নেইমারের অংশগ্রহণ এবারই প্রথম নয়, পাবজি মোবাইলেও এই দুই তারকার অংশগ্রহণ ছিল। টানা তিন বছর অনলাইন গেম ফোর্টনাইটেও ছিলেন নেইমার।

এদিকে চলতি বছরের অক্টোবরে মুক্তি পেয়েছিল গেমটির সর্বশেষ সংস্করণ। মুক্তির তিন দিনে ৮০০ মিলিয়ন মার্কিন ডলার আয় করে গেমটি। যা কল অব ডিউটি গেমের ইতিহাসে আয়ের দিক থেকে দ্রুততম। এরপর মেসি-নেইমারকে সাথে নিয়ে নতুন আরেকটি সংস্করণ আনার ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি। 

এদিকে সনি প্লে-স্টেশন ব্যবহারকারীদের সুখবর দিয়েছে মাইক্রোসফট। প্লে-স্টেশন গেমিং কনসোলে আরও কয়েক বছর কল অব ডিউটি গেম খেলতে পারবে গেমাররা। গেমের উদ্ভাবক প্রতিষ্ঠান অ্যাকটিভিশনের সঙ্গে সনির আলাদা চুক্তি থাকলেও প্লে-স্টেশনে গেমটি রাখার সিদ্ধান্ত নিয়েছে মাইক্রোসফট।