আপনি পড়ছেন

বিশ্বখ্যাত আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসিকে দেখা যাবে জনপ্রিয় গেমস পাবজি মোবাইলে। ব্যাটল রয়্যাল ঘরানার এই অনলাইন গেমের সঙ্গে জোট বেঁধেছে এই ফুটবল তারকা।

pubg mobileপাবজি মোবাইলে দেখা যাবে মেসিকে

পাবজি কর্পোরেশন জানিয়েছে, গেমের নতুন সংস্করণে দেখা যাবে মেসিকে। মেসির জার্সির অনুকরণে তৈরি কস্টিউমসহ অন্যান্য আইটেম যুক্ত হতে যাচ্ছে গেমটিতে। তবে দীর্ঘ সময়ের জন্য পাওয়া যাবে না মেসির কস্টিউম ও আইটেম, থাকবে সীমিত সময়ের জন্য।

তবে মেসির সাথে চুক্তির বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি পাবজি কর্পোরেশন। কি পরিমাণ অর্থের বিনিময়ে মেসি চুক্তিবদ্ধ হয়েছেন তাও জানা সম্ভব হয়নি।

নতুন সংস্করণটি কবে নাগাদ বাজারে আসবে সে বিষয়েও কোনো তথ্য দেয়নি কোম্পানিটি। এ বিষয়ে গেমস্পট ডটকম জানিয়েছে, নভেম্বর মাসের মাঝামাঝি সময়ে নতুন আপডেট নিয়ে আসতে যাচ্ছে পাবজি মোবাইল। এতে থাকবে মেসির কস্টিউম ও আইটেম। 

প্রচারণার অংশ হিসেবে তারকাদের সঙ্গে জোট বাঁধে পাবজি মোবাইল। এর আগেও একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে কোম্পানিটি।

বর্তমান সময়ে বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয় গেমস পাবজি মোবাইল। প্রতিদিন ৩ কোটি মানুষ এ গেমসটি খেলেন। পাবজি হচ্ছে একটি অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটল রয়্যাল। এটি দক্ষিণ কোরিয়ার ভিডিও গেমস কোম্পানি ব্লুহোলের একটি অঙ্গপ্রতিষ্ঠান।